মঙ্গলবার, ৯ জুন, ২০২০ ০০:০০ টা

রাঙামাটিতে গুলি করে জেএসএস কর্মীকে হত্যা

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটির কাপ্তাইয়ে দুর্বৃত্তদের ব্রাশফায়ারে স্থানীয় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) কর্মী পদ্মকুমার চাকমা (৪৫) নিহত হয়েছেন। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ৫ নম্বর ইউনিয়নের পাগলিপাড়া এলাকার জঙ্গল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত পদ্ম পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সংক্রিয় কর্মী বলে দাবি করছে সংগঠনটি। তবে এ নিয়ে সংগঠনের কেউ প্রতিক্রিয়া জানাননি।

নিহত পদ্মকুমার চাকমার স্ত্রী রূপা চাকমা জানান, কাপ্তাই উপজেলার উদনন্দী ভেদভেদি এলাকার বাড়ি থেকে বের হয়ে রবিবার রাতে ফিরেনি তার স্বামী। রাত পার হলেও কোনো খোঁজ পায়নি তার। গতকাল সকালে স্থানীয়রা জঙ্গলে জুম চাষ করতে গেলে পদ্মকুমারের গুলিবিদ্ধ রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে কে বা কারা কী কারণে তার স্বামীকে হত্যা করেছে সে বিষয়ে কিছুই তিনি জানেন না।

এ ব্যাপারে কাপ্তাই থানার ওসি মো. নাছির উদ্দীন জানান, নিহত পদ্মকুমারের শরীরে বেশ কয়েকটি গুলির চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে রাতে ব্রাশফায়ারে হত্যা করা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর লাশ হস্তান্তর করা হবে নিহতের স্ত্রী রূপা চাকমার কাছে।

সর্বশেষ খবর