বুধবার, ১০ জুন, ২০২০ ০০:০০ টা

কলেজছাত্রকে ছুরি মেরে হত্যা, ঘাতক নিহত গণপিটুনিতে

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনার দাকোপ উপজেলার বাজুয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে নীল উৎপল (২৮) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় ক্ষিপ্ত এলাকাবাসীর পিটুনিতে ঘাতক ইমরান হোসেন ইমনেরও (১৯) মৃত্যু হয়েছে। গতকাল সকালে এ জোড়া হত্যাকান্ডে র ঘটনা ঘটে। দাকোপের বাজুয়া এসএন কলেজের মাঠে গরু চড়ানোকে কেন্দ্র করে বিবাদের জের ধরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গতকাল সকাল ৮টার দিকে প্রতিবেশী ইমন গ্রামের সুকুমার রপ্তানের ছেলে নীল উৎপলকে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে। আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মারা যায় উৎপল। এ ঘটনায় ঘাতক ইমনকে আটক করে গণপিটুুনি দেয় এলাকাবাসী। এতে বেলা ১১ টার দিকে ইমনেরও মৃত্যু হয়। ইমনের বাবার নাম বাদল হোসেন।

দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী বলেন, নিহত নীল উৎপলের বাবা সুকুমার রপ্তানের বাজুয়া এসএন কলেজের সহকারী লাইব্রেরিয়ান। কলেজের মাঠে ইমন গরু চড়াতে গেলে সোমবার বিকালে সুকুমারের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। গতকাল সকালে সুকুমার রপ্তান বিষয়টি ইমনের বাবা বাদল হোসেনকে জানিয়ে কলেজ ক্যাম্পাসে গরু না চড়ানোর অনুরোধ করেন। কিন্তু ইমন এতে ক্ষিপ্ত হয়ে সুকুমারের বাড়িতে এসে তাকে না পেয়ে উৎপলকে ছুরিকাঘাত করে। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে উৎপল মারা যায়। এ সময় আশপাশের লোকজন ইমনকে আটক করে গাছের সঙ্গে বেঁধে গণপিটুনি দিলে তারও মৃত্যু হয়। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহত নীল উৎপল খুলনা বিএল কলেজ থেকে মাস্টার্স পাস করেছে। আর ইমন এসএন কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

সর্বশেষ খবর