শিরোনাম
বুধবার, ২৪ জুন, ২০২০ ০০:০০ টা

কারওয়ানবাজারে দিন দুপুরে ছিনতাই করা সেই সোহেল আটক

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কারওয়ানবাজারের সার্ক ফোয়ারার মোড়ে দিনদুপুরে ছিনতাই করা সেই সোহেলকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাত সোয়া ১০টার দিকে ফার্মগেট এলাকা থেকে তাকে আটক করা হয়। পুলিশ বলছে, সোহেল ব্যাগ কেটে মালামাল চুরি ও টান দিয়ে যাত্রীদের মালামাল ছিনিয়ে নিত। সোহেলের গ্রামের বাড়ি শরীয়তপুরে। তবে সে ঢাকায় ভাসমান অবস্থায় থাকে এবং ফার্মগেট ও কারওয়ানবাজারসহ আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে চুরি ও ছিনতাই করে আসছিল।

জানা গেছে, সোমবার একটি দৈনিকে সোহেলের চুরি-ছিনতাইয়ের বিভিন্ন কৌশল নিয়ে একটি সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়। পরবর্তীতে বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে এলে ফার্মগেটে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সোহেল কারওয়ানবাজার ছাড়াও ফার্মগেট ও আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে প্রকাশ্যেই চুরি, ছিনতাই ও মাদক সেবন করে আসছিল। গণমাধ্যমে প্রকাশিত ছবিতে দেখা যায়, সোহেল চাকু দিয়ে চলন্ত মোটরসাইকেলের পেছনে থাকা ব্যাগ, রিকশা ও বাসের যাত্রীদের মোবাইলসহ বিভিন্ন মালামাল ছিনতাই করে পালিয়ে যেত। পুলিশের তেজগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) মো. মাহমুদ খান বলেন, সোমবার রাতে ফার্মগেট হলিক্রস কলেজের সামনের ক্রসিং থেকে সোহেলকে গ্রেফতার করা হয়। গতকাল তার বিরুদ্ধে মামলা করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। তবে আদালত গতকাল রিমান্ড শুনানি মুলতবি রাখে বলে জানা গেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহেল পুলিশকে জানায়, তার ঢাকায় নির্দিষ্ট কোনো থাকার জায়গা নেই। কারওয়ানবাজার ও ফার্মগেট এলাকায় ভাসমান অবস্থায় থাকে। দিনের বেলা রাস্তায় ও বিভিন্ন যানবাহনে চলাচলকারী মানুষের ব্যাগ কেটে মালামাল চুরি ও ছিনতাই করে। এ ছাড়া রাতের বেলা মাদক সেবন করে ফার্মগেট এবং কারওয়ানবাজার এলাকার ফুটওভার ব্রিজ ও রাস্তার পাশে ঘুমিয়ে থাকে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর