মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০ ০০:০০ টা

দিনাজপুরে বাসচাপায় সাতজন নিহত

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জের পঁচিশ মাইল নামক স্থানে বিআরটিসি-চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের মা-মেয়েসহ সাতজনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর রাস্তায় ব্যারিকেড দেয় স্থানীয়রা। পরে পুলিশের হস্তক্ষেপে রাস্তায় যান চলাচল স্বাভাবিক হয়েছে বলে জানায় পুলিশ।

নিহতরা হলেন, বীরগঞ্জ উপজেলার ভাবকির ইদ্রিস আলীর স্ত্রী নাসরিন বেগম (৫০), একই এলাকার ইদ্রিস আলীর মেয়ে রুপা (৮), বীরগঞ্জের আতিয়ার রহমানের স্ত্রী নার্গিস (৩২), একই এলাকার মৃত আবদুল গনির ছেলে আবুল হোসেন (৬০), কাহারোলের আবুল হোসেনের স্ত্রী আসমা খাতুন (৪৫), একই এলাকার সোহানের মেয়ে লামিয়া (৮)। চার্জার ভ্যান চালকের পরিচয় পাওয়া যায়নি বলে পুলিশ জানায়। নিহতরা সবাই চার্জার ভ্যানের যাত্রী ও চালক ছিলেন।  

স্থানীয়রা ও পুলিশ জানায়, গতকাল দুপুরে চার্জার ভ্যান রিজার্ভ করে আসমা খাতুন তার স্বামীর সঙ্গে বীরগঞ্জের মোহাম্মদপুর ইউপির রনপাড়া বাবার বাড়ি রওনা দেন। পথিমধ্যে তার বোন বীরগঞ্জের নাসরিন বেগম এবং এরপর আরেক বোন নার্গিসকে সঙ্গে নেন। যাওয়ার প্রাক্কালে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জ উপজেলার ২৫ মাইল নামক এলাকায় পঞ্চগড় থেকে রংপুরমুখী বিআরটিসি বাস চাপা দিলে চার্জারভ্যান দুমড়ে-মুচড়ে যায়। এতে ভ্যান চালকসহ সাতজনের মধ্যে ঘটনাস্থলেই চারজন মারা যান। উদ্ধারকৃতদের মধ্যে বীরগঞ্জ উপজেলা হাসপাতালে অজ্ঞাত ভ্যানচালক মারা যায় এবং দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে আরও দুজন মারা যান। বীরগঞ্জ থানার ওসি আবদুল মতিন প্রধান বিষয়টি নিশ্চিত করেন।

সর্বশেষ খবর