শিরোনাম
শনিবার, ১১ জুলাই, ২০২০ ০০:০০ টা

কুমিল্লা ও সিলেটে নৌকাডুবি নিখোঁজ ৪

প্রতিদিন ডেস্ক

কুমিল্লার দাউদকান্দিতে গোমতী নদীতে নৌকা ডুবে দুই যুবক এবং সিলেটের গোয়াইনঘাটে জাফলং নদীতে নৌকা ডুবে দুই শ্রমিক নিখোঁজ হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধির পাঠানো খবর-

কুমিল্লার দাউদকান্দিতে গোমতী নদীতে নৌকাডুবিতে দুই যুবক নিখোঁজ হয়েছেন। তাদের উদ্ধারে ডুবুরিরা তৎপরতা চালিয়ে যাচ্ছেন। গতকাল ভোর থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত উদ্ধার চেষ্টা চালিয়েও তাদের সন্ধান পায়নি ডুবুরি দল।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা থেকে মাইক্রোবাসযোগে আট যুবক দাউদকান্দিতে টোলপ্লাজা এলাকায় আসেন। পরে স্থানীয় তিন বন্ধুর সঙ্গে সেখানে খাওয়া শেষে একটি ছোট নৌকাযোগে নদীর পাশে মাছের প্রজেক্ট দেখতে যান। কিছুক্ষণ পর নদীতে চলমান একটি ট্রলারের ঢেউ এসে ওই নৌকায় ধাক্কা লাগে। এতে নৌকাটি ডুবে যায়। সাঁতার কেটে মাঝিসহ ১০ জন তীরে উঠে আসেন। কিন্তু সজীব ও অনিক নিখোঁজ রয়েছেন। তারা ঢাকার হাজারীবাগ এলাকার বাসিন্দা।

অন্যদিকে সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং নদীতে বালুবোঝাই নৌকা ডুবে দুই শ্রমিক নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার গভীর রাতে নৌকাডুবির এ ঘটনা ঘটে। গতকাল সন্ধ্যা পর্যন্ত তাদের উদ্ধার করা যায়নি। স্থানীয় লোকজন জানান, বৃহস্পতিবার রাতে একটি ভলগেট নৌকার ধাক্কায় বালুবোঝাই নৌকা ডুবে যায়। ওই নৌকায় থাকা ১১ জন শ্রমিকের মধ্যে ৯ জনকে উদ্ধার করা হয়। নিখোঁজ থাকেন দুই শ্রমিক।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার অভিযান শুরু করেন। গতকাল সন্ধ্যা পর্যন্ত তাদের উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন গোয়াইনঘাট থানার ওসি আবদুল আহাদ।

সর্বশেষ খবর