শুক্রবার, ৭ আগস্ট, ২০২০ ০০:০০ টা

নোয়াখালীতে কৃষককে কুপিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি

আধিপত্য বিস্তার নিয়ে নোয়াখালীর সুবর্ণচরে আবদুুল মান্নান (৫৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় তারা আরও চারজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

গত বুধবার রাতে উপজেলার চরজব্বার ইউনিয়নের কাঞ্চন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবদুল মান্নান পশ্চিম চরজব্বার গ্রামের মজিবুল হকের ছেলে। আহতরা হলেন নিহতের আত্মীয় আবুল কাশেম (৩৫), রাসেল হোসেন (২০), হেলাল উদ্দিন (৩৭)। অপরজনের নাম পাওয়া যায়নি। তাদের একজনকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও তিনজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চরজব্বার ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক মহরারের সঙ্গে আবদুল মান্নানের বিরোধ চলছিল। গত বুধবার সন্ধ্যার দিকে কাঞ্চন বাজারে আবুল কাশেমের ফার্মেসিতে ফজলুল হক ও তার মামা বাহার মেম্বারের নেতৃত্বে ১০-১২ জন হামলা চালায়। এ সময় তারা কুপিয়ে ও পিটিয়ে চারজনকে আহত করে। তাদের মধ্যে আবদুল মান্নান মারা যান। চরজব্বার থানার ওসি সাহেদ উদ্দিন বলেন, এ ঘটনায় বাহার মেম্বারসহ মোট তিনজনকে আটক করা হয়েছে। অন্যদের আটকের জন্য অভিযান চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর