শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০ ০০:০০ টা

উপসর্গে আরও সাতজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

দেশের বিভিন্ন জেলায় জ্বর, সর্দি, কাশি, ডায়রিয়া, গলাব্যথা ও শ্বাসকষ্টের মতো করোনা উপসর্গ নিয়ে এক দিনে আরও সাতজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে পাঁচজন পুরুষ ও দুজন নারী। তারা কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া ও সাতক্ষীরা জেলার বাসিন্দা ছিলেন। তারা প্রত্যেকেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সংশ্লিষ্টদের বাড়িঘরও লকডাউন করেছে প্রশাসন। করোনা সন্দেহে পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হচ্ছে। অনেককেই হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো তথ্য :

কুমিল্লা : কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গে ছয়জন মারা গেছেন। তাদের মধ্যে চারজন পুরুষ এবং দুজন নারী। মৃত ব্যক্তিরা হলেন- কুমিল্লার বুড়িচংয়ের নূরজাহান বেগম (৫৫), সদর দক্ষিণের আছিয়া খাতুন (৬৫), ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার আবুল খায়ের (৬৫), কুমিল্লার বরুড়া উপজেলার তৈয়ব আলী (৭৯), কুমিল্লার আদর্শ সদর উপজেলার চাঁন বানু (৮০) এবং কুমিল্লা নগরীর উত্তর চর্থার বাবলু মিয়া (৫৮)।

সাতক্ষীরা : সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ আগস্ট) রাত থেকে বুধবার (১২ আগস্ট) দুপুর পর্যন্ত বিভিন্ন সময় সাতক্ষীরা মেডিকেল কলেজের আইসোলেশনে তারা মারা যান। করোনা উপসর্গে মৃত্যু হয়েছে সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ি এলাকার মৃত লালবিহারের ছেলে শংকর কুমার ঘোষ। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, বুধবার দুপুর ১২টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ফ্লু কর্নারে শংকর কুমার ঘোষ (৬৩) নামে আরও এক রোগী  চিকিৎসাধীন অবস্থায় মারা যান। শংকর কুমার ঘোষ ১১ আগস্ট জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে এ হাসপাতালে ভর্তি হন। বুধবার দুপুর ১২টার দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সর্বশেষ খবর