শনিবার, ১৫ আগস্ট, ২০২০ ০০:০০ টা

করোনায় আরও এক পুলিশ সদস্যের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

করোনায় আক্রান্ত হয়ে পুলিশের আরেক সদস্যের মৃত্যু হয়েছে। তিনি নাটোরের বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহা. সুমন আলী (৪০)। গতকাল ভোরে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুন-অর-রশিদ পরিদর্শক সুমন আলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২ আগস্ট করোনায় আক্রান্ত হলে সুমন আলীকে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

হারুন-অর-রশিদ বলেন, একমাত্র মেয়ে সুপকা (৫) এবং স্ত্রী রাবেয়া জান্নাতকে নিয়ে ছিল সুমন আলীর সংসার। বাবা-পাগল সুপকাকে আজ কে দেবে সান্ত্বনা। তার এ অকাল মৃত্যুকে কীভাবে পরিবার মেনে নেবে। এভাবে চলে যাওয়ায় তার পরিবার এবং পুলিশ সার্ভিসের যে ক্ষতি হলো তা পূরণ হওয়ার নয়। সুমন আলী ২০০৮ সালের ২৪ সেপ্টেম্বর এসআই হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন দৌলতপুর গ্রামে জন্মগ্রহণ করেন।

বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয় বলে জানিয়েছে পুলিশ সদর দফতর। সেখানে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।

প্রসঙ্গত, বর্তমান করোনাকালে জনগণকে সুরক্ষাসেবা দিতে গিয়ে ৬৭ জন পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেছেন।

সর্বশেষ খবর