রবিবার, ১৬ আগস্ট, ২০২০ ০০:০০ টা

ধুনটে বিএনপির অনুষ্ঠান ছাত্রলীগের হামলায় পণ্ড

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার ধুনটে গতকাল বিএনপির একটি অনুষ্ঠান ছাত্রলীগের হামলায় ভ-ুল হয়ে গেছে। ছাত্রলীগ বলেছে, খালেদা জিয়ার ভুয়া জন্মদিন উদ্যাপনের চেষ্টা ব্যর্থ করে দেওয়া হয়েছে। বিএনপি বলেছে, ওটা ছিল দোয়া অনুষ্ঠান। চেয়ারম্যান খালেদা জিয়ার সুস্থতার জন্য ও করোনায় যারা মারা গেছেন তাদের মাগফিরাত কামনায় এ আয়োজন। জানা যায়, সন্ধ্যা ৬টার দিকে ধুনট সদর ইউনিয়নের হুকুম আলী বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

বিএনপি নেতা মুঞ্জিল হোসেনের একটি দোকানঘরে অনুষ্ঠানের আয়োজন করে ধুনট উপজেলা বিএনপি। উপজেলা বিএনপির আহ্বায়ক আবদুল মতিন মন্ডল, যুগ্ন আহ্বায়ক আবদুল খালেক মন্ডল, মোখফিজুর রহমান বাচ্চুসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা খালেদা জিয়ার জন্মদিনে কেক কাটার ও আলোচনা সভার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় ধুনট পৌর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক বিপুল হাসানসহ ছাত্রলীগের ১০ নেতা-কর্মী হামলা চালিয়ে চেয়ার-টেবিল ও টিনের বেড়া ভাঙচুর করেন। এ সময় দৌড়ে পালাতে গিয়ে পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মিনহাজ উদ্দিন মিঠুসহ তিনজন আহত হন।

ধুনট পৌর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক বিপুল হাসান জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুর দিনে বিএনপি নেতা-কর্মীরা বেগম খালেদা জিয়ার ভুয়া জন্মদিন পালন করায় ছাত্রলীগ নেতা-কর্মীরা ওই অনুষ্ঠান ভ-ুল করে দিয়েছেন। কাউকে মারধর বা ভাঙচুর করা হয়নি। ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, অনুষ্ঠানে কারা হামলা করেছে খতিয়ে দেখা হচ্ছে।

সর্বশেষ খবর