শুক্রবার, ২১ আগস্ট, ২০২০ ০০:০০ টা

পাপিয়ারা যেন সংগঠনে ঢুকতে না পারে : কাদের

নিজস্ব প্রতিবেদক

যুব মহিলা লীগের নেত্রীদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যুব মহিলা লীগ প্রতিষ্ঠা লগ্ন থেকেই বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন হিসেবে মাঠে-ময়দানে জোরালো ভূমিকা পালন করে আসছে। পাপিয়ার মতো আর কোনো অনুপ্রবেশকারী যেন সংগঠনে ঢুকতে না পারে সেদিকে দৃষ্টি রাখতে হবে। জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল যুব মহিলা লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান। ২৩, বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় ওবায়দুল কাদের তার বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন।

যুব মহিলা লীগের সভাপতি নাজমা আকতারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিলের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় নেতা মারুফা আক্তার পপি প্রমুখ।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যে কোনো অনিয়মের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবস্থান অত্যন্ত কঠোর ও স্পষ্ট। দলের নাম ভাঙিয়ে কেউ যেন কোনো অপকর্ম করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

কোনো ধরনের সংগঠনবিরোধী কর্মকান্ডকে প্রশ্রয় দেওয়া যাবে না। পাপিয়ার মতো আর কোনো অপকর্মকারী অনুপ্রবেশ যেন করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। দু-একজনের অপকর্মের জন্য সংগঠনের অনেক অর্জন ম্লান হতে পারে না।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি মহাসচিব দেশের স্বাস্থ্য খাত আর রাজনীতিতে নাকি শুধু দুর্যোগই দেখতে পান। আসলে আন্দোলনে, নির্বাচনে ব্যর্থ হয়ে তারা গভীর হতাশায়। দেশের মানুষের সঙ্গেও সম্পর্ক নেই। সংকটে মানুষের পাশে না দাঁড়িয়ে তারা এখন স্বেচ্ছা গৃহবন্দী। মিডিয়ায় চিরাচরিত মিথ্যাচারই এখন তাদের প্রধান কাজ। অন্ধের হাতি দেখার মতো বিএনপি চারদিকে দুর্যোগ দেখতে পাচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর