শনিবার, ২৯ আগস্ট, ২০২০ ০০:০০ টা

এটা নিয়ে বিএনপি রাজনীতি করছে

-মজিবুর রহমান মজনু

এটা নিয়ে বিএনপি রাজনীতি করছে

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু বলেছেন, করোনা মোকাবিলায় জেলা থেকে ইউনিয়ন পর্যন্ত ত্রাণ কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি রীতিমতো ত্রাণ পৌঁছে দিয়েছে ঘরে ঘরে। অন্যদিকে বগুড়ায় বিএনপি করোনা নিয়ে রাজনীতি করছে। 

মজিবুর রহমান মজনু বাংলাদেশ প্রতিদিনকে আরও বলেন, আওয়ামী লীগের দলীয় নেতা-কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশমতে মাঠে নেমে কাজ করছে। স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা সামগ্রী, অসহায় মানুষের মাঝে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, মাস্ক বিতরণ করা হয়েছে। আওয়ামী লীগের একটি কর্মীও বসে ছিল না। তিনি বলেন, দলীয় নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি করোনাকালে সাধারণ মানুষকে সহযোগিতা করেছেন। আওয়ামী লীগ দলমত নির্বিশেষে যেখানে যা প্রয়োজন সেখানে কাজ করেছে। এখনো চলমান আছে ত্রাণ কার্যক্রম।

মজিবুর রহমান মজনু বলেন,  আওয়ামী লীগ যখন শুরু করে তখন জেলায় বিএনপি বা অন্যান্য দলের কোন খোঁজ ছিল না। এখনো নেই। বগুড়ায় বিএনপির এমপি আছেন, কিন্তু তার কেউ খোঁজ পান না। তিনি কোথায় থাকেন তাদের নেতা-কর্মীরাই ঠিকমতো জানেন না। করোনা নিয়ে বগুড়া বিএনপি রাজনীতি করছে। তিনি বলেন, তারা আওয়ামী লীগের নামে মিথ্যাচার করে। তারা কথার রাজনীতি করছে। করোনায় বিএনপি ঘরে ঢুকল আর আওয়ামী লীগ মাঠে নেমে মানুষকে খাবার দিয়েছে, স্বাস্থ্য সচেতন করে তুলছে। এ কারণেই দেশে সামগ্রিক চিত্র এখন পর্যন্ত ভালো। আর বিএনপির কিছু নেতা এ নিয়ে গুজব ছড়াতে তৎপর রয়েছে। গুজব ছড়িয়ে লাভ হবে না। মানুষের জন্য কাজ করতে হবে। দেশের জন্য ভাবতে হবে। আওয়ামী লীগের পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে একযোগে কাজ করতে হবে। বগুড়ায় আওয়ামী লীগ সেই কাজটি করে যাচ্ছে।

সর্বশেষ খবর