শনিবার, ২৯ আগস্ট, ২০২০ ০০:০০ টা

পাবনায় জন্মদিনের উৎসবে মদপানে ২ কলেজছাত্রের মৃত্যু

পাবনা প্রতিনিধি

পাবনার আতাইকুলায় এক জন্মদিনের উৎসবে বিষাক্ত মদপানে দুই কলেজছাত্রের মৃত্যু হয়েছে। মৃত কলেজছাত্ররা হলেন- সাঁথিয়া উপজেলার বনগ্রাম সাহাপাড়ার নন্দদুলালের ছেলে শুভ সাহা (২২) ও সুবাস সাহার ছেলে আকাশ সাহা (২০)। গতকাল ভোররাতে জেলার সাঁথিয়া উপজেলার বনগ্রাম সাহাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরুল আলম স্থানীয়দের বরাত দিয়ে জানান, গতকাল ওই এলাকার সুবাস সাহার মেয়ে ও নিহত আকাশের বোন টিকলী রানীর জন্মদিন ছিল। এ উপলক্ষে আকাশের বাড়িতে বৃহস্পতিবার দিনগত রাত ১২টায় ঘরোয়া পরিবেশে অনুষ্ঠানের আয়োজন করা হয়। জন্মদিনের কেক কাটা খাওয়া-দাওয়ার উৎসব শেষে রাতে সবাই ঘুমাতে গেলে আকাশ ও শুভ সাহা দুই বন্ধু অন্য রুমে ঘুমাতে যায়। সেখানে তারা মদ পান করে। একপর্যায়ে অসুস্থ হয়ে পড়লে বাড়ির লোকজন তাদের উদ্ধার করে রাত ৩টার দিকে সিরাজগঞ্জের এনায়েতপুর একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পথে তারা দুজনই মারা যায়। বিষাক্ত মদ পানে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নিহত আকাশ পাবনা পলিটেকনিক কলেজের ছাত্র ও শুভ ঢাকা স্ট্যামফোর্ড কলেজের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। এদিকে এক সঙ্গে একই মহল্লার দুই বন্ধুর মৃত্যুতে বনগ্রাম সাহাপাড়া এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সর্বশেষ খবর