রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

সখীপুরে বাদীর মাথার চুল কেটে মুখে কালি কিশোর গ্রেফতার

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের সখীপুরে পর্নোগ্রাফি মামলা তুলে না নেওয়ায় বাদীর চুল কেটে মুখে কালি মেখে দিয়েছে আসামিরা। এ ঘটনায় গত শুক্রবার রাতে মামলার আসামি ডিএম সুপ্তকে (১৮) গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, গ্রেফতারকৃত সুপ্ত উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ডিএম শরীফুল ইসলাম শফীর ছেলে। সুপ্ত জুনিয়র স্টার বয়েজ ক্লাবের সাধারণ সম্পাদক। পুলিশ জানায়, পর্নোগ্রাফি মামলার বাদী নৃত্যশিল্পী সুমন আহমেদকে গত বুধবার রাতে জোরপূবর্ক তুলে বনের ভিতর নিয়ে যায় মুখোশধারীরা। সেখানে আগে থেকেই      সুপ্ত ও শরীফুল ইসলামসহ চার যুবক অপেক্ষা করছিল। তারা পর্নোগ্রাফি মামলা তুলে  নেওয়ার জন্য সুমন আহমেদকে চাপ দেয়। এতে সুমন রাজি না হওয়ায় তার মাথার চুল কেটে মুখে কালি মেখে দেওয়া হয়। এরপর রাত ২টার দিকে প্যান্ট খুলে নিয়ে সুমনকে ছেড়ে  দেওয়া হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই শরীফুল ও সুপ্তসহ অজ্ঞাত ছয়জনকে আসামি করে মামলা করেন সুমন আহমেদ। সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন এ বিষয়ে বলেন, একজনকে আটক করা হয়েছে। এর আগে পর্নোগ্রাফি মামলায় দুই আসামিকে গ্রেফতার করা হয়। জানা গেছে, সখীপুরের দুটি ক্লাবের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এর আগেও তুলে নিয়ে বিবস্ত্র করে ভিডিও ধারণ করায় প্রিন্স মাহমুদ, শরীফুল ইসলাম, মামুন ও সুপ্তসহ পাঁচজনকে আসামি করে মামলা করেন নৃত্যশিল্পী সুমন।

সর্বশেষ খবর