সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

কক্সবাজারে সাংবাদিককে শ্বাসরোধে হত্যার চেষ্টা

কক্সবাজার প্রতিনিধি

সময় টিভির কক্সবাজার প্রতিনিধি ও দৈনিক কক্সবাজার পত্রিকার স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেলকে হত্যার চেষ্টা চালানো হয়েছে। এসময় তার দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা।

জানা যায়, শনিবার রাত ১২ টার দিকে বাড়ি  ফেরার পথে জেলা পরিষদের সামনে সুজা উদ্দিন রুবেল পৌঁছলে দুর্বৃত্তরা পেছন থেকে তার গলা টিপে ধরে। এক পর্যায়ে শ্বাসরুদ্ধ হয়ে মাটিতে ঢলে পড়েন। এ সময় দুর্বৃত্তরা দুটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। এরপর কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

কক্সবাজার সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, সাংবাদিকের গলা টিপে শ্বাসরোধে হত্যা চেষ্টা করা হয়েছে। গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

আহত সাংবাদিক রুবেল জানান, অফিসের  কাজ  শেষে হেঁটে বাড়ি যাওয়ার সময় হঠাৎ পেছন থেকে এক ব্যক্তি এসে গলা টিপে ধরেন। পরে তিনি মাটিতে ঢলে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ওই সময় অটোরিকশা চালকসহ চারজন ছিলেন বলে দাবি করেন তিনি। তিনি আরও বলেন, তার পকেটে টাকা ছিল। কিন্তু দুর্বৃত্তরা নেয়নি। তবে আইফোনসহ দুটি  মোবাইল নিয়ে গেছে। কক্সবাজার সদর মডেল থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুম খান বলেন, দুর্বৃত্তদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

সর্বশেষ খবর