শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

মাগুরায় বাস-ট্রাক সংঘর্ষে প্রাণ গেল চারজনের

মাগুরা প্রতিনিধি

মাগুরা-যশোর সড়কের মাগুরা সদরের মঘির ঢালে গতকাল দুপুরে দুটি বাস ও একটি মাইক্রোবাসের সংঘর্ষে চারজন নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাগুরা ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক মাছুদ সর্দার জানান, দুপুর ২টার দিকে মাগুরা-যশোর সড়কের সদরের মঘির ঢাল নামক স্থানে ঢাকা থেকে যশোরগামী চাকলাদার পরিবহন ও একটি মাইক্রোবাসের সঙ্গে যশোর থেকে ঢাকামুখী সোহাগ পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়।

এ সময় চাকলাদার পরিবহনের বাসটি রাস্তার পাশে খাদে পড়ে গলে বাসের সুপারভাইজার ও হেলপারসহ ৪ জন নিহত হন। নিহতরা হলেন- চাকলাদার পরিবহনের সুপারভাইজার আমিন (৩৫), হেলপার আরিফ (২২), নুর ইসলাম (৫৫) শার্শা, যশোর; ফকরুল ইসলাম ভূঁইয়া (৫০) নরসিংদী। আহতরা হলেন- সরাইয়া (১০), সাজ্জাদ (৪৮), ইসরীন (৩০), নুর হোসেন (৩৫), মতিয়ার (৪৫), তৌফিক                (৩০), মাধবী লতা (৩৫), ফারুক (৫০), সোনা বড়ু (৪২), লাল মিয়া (৫২), মুকুল (৩০), আবদুল খালেক (৩৮), হারুন (৮০), রাসেল (১৮), প্রশান্ত (৩৫), নাছিম (২৭), স্নিগ্ধা (২৩)সহ আরও ৩০ জনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। বিকাল পাঁচটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ অব্যাহত রেখেছেন।

সর্বশেষ খবর