সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

বাংলানিউজের ইকরামের চিকিৎসার দায়িত্ব নিল বসুন্ধরা গ্রুপ

নিজস্ব প্রতিবেদক

বাংলানিউজের ইকরামের চিকিৎসার দায়িত্ব নিল বসুন্ধরা গ্রুপ

সড়ক দুর্ঘটনায় আহত বাংলানিউজটোয়েন্টিফোর ডটকমের সিনিয়র সাংবাদিক ইকরাম-উদ দৌলার চিকিৎসা সহায়তার অর্থ দিচ্ছেন বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান। এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর -বাংলাদেশ প্রতিদিন

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সিনিয়র করেসপন্ডেন্ট ইকরাম-উদ দৌলার পাশে দাঁড়িয়েছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। তার উন্নত চিকিৎসার জন্য নগদ অনুদানের পাশাপাশি সার্বিক সহায়তার আশ্বাস দেওয়া হয়েছে।

গতকাল বিকালে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের বাসভবনে ইকরাম-উদ দৌলার ছোট বোন নীলিমা ইয়াসমিনের হাতে অনুদানের তিন লাখ টাকা তুলে দেন গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান। তিনি ইকরামের চিকিৎসার খোঁজখবর নেন। বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এ সময় সাংবাদিক ইকরাম-উদ দৌলার চিকিৎসার খোঁজ নেন। একই সঙ্গে চিকিৎসার জন্য প্রয়োজনে আরও সহায়তার আশ্বাস দেন। সংকটকালে পাশে দাঁড়ানোর  জন্য ইকরামের বোন নীলিমা ইয়াসমিন ও তার স্বামী দিদারুল ইসলাম রাসেল বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও পরিচালকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এই সময় বাংলানিউজের সম্পাদক জুয়েল মাজহার উপস্থিত ছিলেন। গত ১১ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর খিলক্ষেতে লা মেরিডিয়ান হোটেলের সামনে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট ইকরাম-উদ দৌলা। পেছন থেকে দ্রুতগতির একটি বাস তার মোটরসাইকেলে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়ে যান। তার ডান পাঁজরের ১১টি হাড় ভেঙে যায়।

সর্বশেষ খবর