শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

রাজধানীতে দোকান ভাড়ার কথা বলে ডেকে নিয়ে গুলি

নিজস্ব প্রতিবেদক

দোকান ভাড়ার কথা বলে ডেকে নিয়ে এক মৎস্য খামারিকে গুলি করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে রাজধানীর খিলগাঁওয়ে নাগদারপাড় এলাকায় এ ঘটনা ঘটে। আহত ব্যক্তি হলেন মোমেন আলী (৪৯)। তার বাসা নাগদারপাড় মেরাদিয়া ব্রিজ সংলগ্ন।

তাকে দোকান ভাড়ার কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে আসে কিছু লোক। প্রেসিডেন্টকার ওয়ার্কসপের সামনে এনে কোনো কিছু বোঝার আগে ৩/৪ রাউন্ড গুলি করে দুর্বৃত্তরা। তার ডান ঊরুতে গুলিবিদ্ধ হয়ে বের হয়ে যায়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান পথচারীরা। প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় গতকাল মোমেন অজ্ঞাতদের বিরুদ্ধে খিলগাঁও থানায় একটি মামলা করেছেন।

ঢামেক সূত্র জানায়, ওই ব্যক্তির নাগদারপাড়ে টিনশেড বাড়ি, দোকান ও মাছের খামার রয়েছে। প্রতিদিন সকালে সেখানে তিনি আসেন। রাতে বাসায় ফেরেন। বুধবার রাত ৯টার দিকে মোটরসাইকেলে করে তিন ব্যক্তি দোকান ভাড়া নিতে আসেন। এক পর্যায়ে তারা কথা-কাটাকাটিতে লিপ্ত হন এবং মোমেনকে পিস্তল দিয়ে গুলি করেন।  খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম জানান, ঘটনাটির তদন্ত চলছে। দুর্বৃত্তদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর