মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে যুবক নিহত

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটির রাজস্থলীতে সশস্ত্র সন্ত্রাসীদের ব্রাশফায়ারে এক বাঙালি যুবক নিহত হয়েছেন। তার নাম মো. জালাল উদ্দিন রিপন (২৮)। গতকাল দুপুর দেড়টার দিকে রাজস্থলী উপজেলা বাজারে এ ঘটনা ঘটে। নিহত রিপন ওই এলাকার মৃত মো. আইনুল হকের ছেলে। পেশায় সে একজন মাছ ব্যবসায়ী বলে দাবি তার পরিবারের। পুলিশ সূত্রে জানা যায়, রাজস্থলী উপজেলা বাজারে হঠাৎ একদল সশস্ত্র সন্ত্রাসী হানা দেয়। এ সময় মো. জালাল উদ্দিন রিপন তার নিজের বাড়িতে ছিলেন। সশস্ত্র সন্ত্রাসীরা তার ঘরে ঢুকে রিপনকে লক্ষ্য করে ব্রাশফায়ার করে পালিয়ে যায়। সন্ত্রাসীদের গুলিতে ঘটনাস্থলে মৃত্যু হয় তার। খবর পেয়ে রাজস্থলী থানার পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

স্থানীয় সূত্র জানায়, রিপন দীর্ঘদিন ধরে রাজস্থলী বাজারে মাছের ব্যবসা করত। সশস্ত্র সন্ত্রাসীরা তার কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না পেয়ে উপজাতীয় সশস্ত্র সন্ত্রাসীদের একটি গ্রুপ তাকে ব্রাশফায়ারে হত্যা করে। এ ঘটনায় ওই এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।

রাঙামাটি রাজস্থলী উপজেলা থানার ওসি মো মফজল আহামদ খান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ রিপনের লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন। ঘটনার বিষয়ে পুলিশ ও যৌথবাহিনী তদন্ত করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

সর্বশেষ খবর