বুধবার, ৭ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

ব্যবসায়ীকে হত্যা করে লাশ নিতে স্ত্রীকে ফোন

সাভার (ঢাকা) প্রতিনিধি

সাভারে হোটেল ব্যবসায়ীকে হত্যা শেষে নিহতের মোবাইল ফোন দিয়ে তার স্ত্রীকে লাশ নিতে বলেছেন দুর্বৃত্তরা! এ ঘটনায় এলাকায় চালঞ্চের সৃষ্টি হয়েছে। নিহত মোসলেম লস্কর (৪২)-এর বাড়ি নড়াইল জেলার নড়াগাতি থানায়। ঢাকার মিরপুর চিড়িয়াখানার সামনে রুবিনা নামে একটি হোটেল রয়েছে তার। এ ছাড়া তিনি নড়াগাতি থানা বঙ্গববন্ধু সৈনিক লীগের সভাপতি। গতকাল বিকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুরের যমুনা ন্যাচারাল পিকনিক স্পটের সামনে থেকে নিহতের লাশ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ।

নিহত হোটেল ব্যবসায়ীর স্ত্রী হাফিজা বেগম জানান, সোমবার রাতে তার স্বামী আশুলিয়ার ডিইপিজেড এলাকার এক বন্ধুর সঙ্গে দেখা করতে মিরপুরের বাসা থেকে বের হন। পরে রাত ১২টার দিকে তার স্বামীর মোবাইল ফোন দিয়ে এক ব্যক্তি তাকে জানান, তার স্বামীকে হত্যা করা হয়েছে। লাশটি হেমায়েতপুর থেকে আমিনবাজারের মাঝামাঝি কোনো স্থানে পাওয়া যাবে। লাশটি যেন নিয়ে যাওয়া হয়। এর পর থেকে তার স্বামীর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে তারা হেমায়েতপুর থেকে আমিনবাজারের বিভিন্ন স্থানে খুঁজে লাশ না পেয়ে সাভার মডেল থানা পুলিশকে জানান। পরে বিকালে স্থানীয়রা ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর যমুনা ন্যাচারাল পিকনিক স্পটের সামনে ওই ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে জাতীয় জরুরি সেবায় ফোন দেয়। এর পরিপ্রেক্ষিতে সাভার মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পুলিশ  হত্যাকান্ডে র মোটিভ উদ্ধারে তদন্তে নেমেছে। নিহতের সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে ধারণা করছে পুলিশ। এদিকে পিকনিক স্পটের কাছে মিরাজ নামে আরেক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তবে মিরাজ সড়ক দুর্ঘটনায় মারা গেছেন বলে জানিয়েছে পুলিশ।

সাভারের আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সবুর খান বলেন, নিহতের মোবাইল ফোন উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। এ ঘটনায় সাভার মডেল থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর