শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

কক্সবাজারে ডাকাতের হামলায় কণ্ঠশিল্পী নিহত

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে ডাকাতের হামলায় কণ্ঠশিল্পী নিহত

কক্সবাজার সদরের ঈদগাঁও-ঈদগড় সড়কের হিমছড়ি ঢালায় ডাকাত দলের ধারালো অস্ত্রের আঘাতে নিহত হয়েছেন জনপ্রিয় শিল্পী জনি দে রাজ (১৮)। গতকাল সকাল সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় সিএনজিতে থাকা আরও ২ যাত্রী আহত এবং দুইজন অপহৃত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে।

নিহত জনি কক্সবাজার সদর উপজেলার ঈদগড় ৪ নম্বর ওয়ার্ডের চরপাড়া এলাকার তপন দের ছেলে। ঈদগাঁও তদন্ত কেন্দ্রের এসআই শামীম আল মামুন জানান, ঈদগাঁও থেকে ঈদগড় যাওয়ার পথে হিমছড়ি ঢালায় সিএনজিবাহী যাত্রীরা ডাকাতির শিকার হন। এ সময় ডাকাতের উপর্যুপরি আঘাতে কণ্ঠশিল্পী জনি আহত হন। স্থানীয়রা উদ্ধার করে ঈদগাঁওস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশের সুরতহাল রিপোর্টে জানা যায়, জনির গলায়, কাঁধে, পেটে ধারালো অস্ত্রের আঘাত। পুলিশের প্রাথমিক তথ্য বিবরণীতে জানানো হয়, এলোপাথাড়ি ধারালো অস্ত্রের আঘাতে তার মৃত্যু হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। খবর পেয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মনিরুল গিয়াসসহ পিবিআইয়ের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

 ঈদগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমদ ভুট্টা জানান, সকাল ৮টার সময় ঈদগাঁও-ঈদগড় সড়ক চৌকিতে পুলিশ থাকার কথা থাকলেও কয়েকদিন ধরে সেই নিয়ম মানছে না পুলিশ। যে কারণে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বলে জানান তিনি।

সর্বশেষ খবর