মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০ ০০:০০ টা
নারায়ণগঞ্জে সাংবাদিক খুন

৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের, গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি

৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের, গ্রেফতার ৩

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় স্থানীয় পত্রিকার সাংবাদিক মো. ইলিয়াস হত্যার ঘটনায় আটজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। গত রবিবার রাতে বন্দর থানায় ইলিয়াসের স্ত্রী জুলেখা  বেগম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এদিকে পুলিশ ওই রাতেই এজাহারভুক্ত ৩ আসামিকে গ্রেফতার করেছে। তারা হলেন তুষার (২৮), মিনা (৬০) ও মিসির আলী (৫৩)। গ্রেফতারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে গতকাল বিকালে আদালতে পাঠানো হয়। মামলার অন্য আসামিরা হলেন হাসনাত আহমেদ তুর্জ (২৪), মাসুদ (৩৬), সাগর (২৬), পাভেল (২৫) ও হজরত আলী (৫০)।

উল্লেখ্য, রবিবার রাত ৯টায় বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা   চৌরাস্তায় ছুরিকাঘাত করে হত্যা করা হয় সাংবাদিক ইলিয়াসকে। নিহত ইলিয়াস হোসেন (৪৫) স্থানীয় দৈনিক বিজয় পত্রিকায় নিজস্ব সংবাদদাতা হিসেবে কাজ করতেন। তিনি বন্দর উপজেলার জিওধারা চৌরাস্তা এলাকার মজিবর মিয়ার ছেলে। বন্দর থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, হত্যা মামলায় ৮ জনকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে ৩ জন  গ্রেফতার করা হয়েছে এবং বাকিরা পলাতক রয়েছে। অবৈধ গ্যাস সংযোগের বিষয়ে খবর প্রকাশ করায় তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদ ও বিস্তারিত তদন্তের পর হত্যার বিস্তারিত কারণ জানা যাবে।

সর্বশেষ খবর