সোমবার, ১৯ অক্টোবর, ২০২০ ০০:০০ টা
বিবস্ত্র করে নির্যাতন

দেলোয়ার সাত দিনের রিমান্ডে

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার মূল হোতা দেলোয়ার হোসেনের তিন মামলায় সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রাষ্ট্রপক্ষের আইনজীবী সাইফুল ইসলাম হারুন জানান, গতকাল দেলোয়ারকে নোয়াখালীর ৩ নম্বর আমলি আদালতে উপস্থাপন করে ধর্ষণ, অস্ত্র ও বিস্ফোরক আইনে দায়ের করা তিন মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ১৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিচারক মাসফিকুল হক তিন মামলায় সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর মধ্যে ধর্ষণ মামলায় পাঁচ দিন এবং অস্ত্র ও বিস্ফোরক আইনে দায়ের করা মামলায় এক দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়। মামলা তিনটি তদন্ত করছে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ। একই আদালতের বিচারক দেলোয়ারকে ২০১৮ সালে একলাশপুরে সংঘটিত ডাবল মার্ডার মামলাসহ দুটি মামলায় শ্যোন অ্যারেস্টের আবেদন মঞ্জুর করেন।

বেগমগঞ্জ মডেল থানায় নির্যাতনের শিকার  ওই নারীর দায়ের করা ধর্ষণ মামলায় দোলোয়ার হোসেনকে প্রধান আসামি করা হয়েছে। এ ছাড়া অস্ত্র ও বিস্ফোরক আইনে র‌্যাবের দায়ের করা দুই মামলায় তাকে প্রধান আসামি করা হয়েছে। তিনটি মামলার তদন্ত করছে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ। ৪ অক্টোবর একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। এ ঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় মামলা হলে মূল হোতা দেলোয়ার বাহিনীর প্রধান দোলোয়ার এলাকা ছেড়ে পালিয়ে যায়। ৫ অক্টোবর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে আগ্নেয়াস্ত্রসহ তাকে আটক করে র‌্যাব। পরদিন দেলোয়ারের মাছের ঘের থেকে হাতবোমা উদ্ধার করা হয়। এরপর তার বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে দুটি মামলা দায়ের করে র‌্যাব।

১৩ অক্টোবর দেলোয়ারকে আদালতের নির্দেশে নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি আইনে ওই নারীর দায়ের করা আরও দুই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়।

সর্বশেষ খবর