বুধবার, ২৮ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

মাদকাসক্ত বন্ধুদের হাতে কিশোর খুনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কলাবাগান থেকে আশিক রহমান (১৫) নামে এক কিশোরের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে কাঁঠালবাগান এলাকার হারুন-অর-রশিদের বাড়ির পাশ থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

পরিবারের অভিযোগ, হারুন-অর-রশিদের দুই ছেলে বলিয়ম ও রেজোয়ান নিহত আশিকের বন্ধু। তারা দুই ভাই আশিককে হত্যা করেছে। পুলিশ বলছে, ভবন থেকে পড়ে আশিকের মৃত্যু হয়েছে, না তাকে হত্যা করা হয়েছে তা তদন্ত করা হচ্ছে।

জানা গেছে, নিহতের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর থানার বাড়াইলচড় গ্রামে। পরিবারের সঙ্গে কাঁঠালবাগান লাকি হোটেল মোড়ে থাকত। তিন ভাইয়ের মধ্যে সে ছোট। তার বাবা কামাল মিয়া চটপটি বিক্রি করেন।

আশিকের মা কল্পনা বেগম জানান, গত সোমবার সন্ধ্যায় একটা ফোন পেয়ে বাসা থেকে বের হয় আশিক। এরপর থেকে আর তাকে পাওয়া যাচ্ছিল না। গতকাল সকালে খবর পাই হারুন-অর-রশিদের বাড়ি ও নির্মাণাধীন ভবনের মাঝখানে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে আশিক। দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আশিকের বড় ভাই সাগর আহমেদ জানান, হারুন-অর-রশিদের দুই ছেলে বলিয়ম ও রেজোয়ানদের সঙ্গেই ঘুরত আশিক। তারা মাদকাসক্ত। পুলিশ তাদের কয়েকবার ধরে নিয়ে গিয়েছিল। ওদের সঙ্গে আশিকও মাদক সেবন করত। প্রায় সময়ই ফোন করে ডেকে নিত তাকে। সোমবার সন্ধ্যায় ওরাই তাকে ডেকে নিয়ে গেছে। পরে কোনো কারণে তারা আশিককে হত্যা করেছে। কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) আ ফ ম আছাদুজ্জামান জানান, আশিককে হত্যা করা হয়েছে নাকি সে ভবন থেকে পড়ে গেছে তা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশি তদন্ত চলছে। এ বিষয়ে একটি মামলা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর