বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০ ০০:০০ টা
লালমনিরহাটে পিটিয়ে ও পুড়িয়ে হত্যা

আরও পাঁচজন গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি

আরও পাঁচজন গ্রেফতার

লালমনিরহাটের বুড়িমারীতে ধর্ম অবমাননার অভিযোগে আবু ইউনুস মো. সহিদুন্নবী জুয়েলকে পিটিয়ে হত্যার ঘটনায় আরও পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে বুড়িমারী থেকে তাদের গ্রেফতার করা হয়। এ নিয়ে এই মামলায় মসজিদের খাদেমসহ ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। লালমনিরহাট ডিবি পুলিশের ওসি ওমর ফারুক এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, মোতাহার হোসেন (১৮), হাসেম আলী (৫২), লাজু (৩৫), রবিউল ইসলাম (৪০) ও আরিফুল ইসলাম আরিফ (৩৮)। তাদের বাড়ি উপজেলার বুড়িমারী এলাকায়। এরমধ্যে মোতাহার ও হাসেম আলীকে পুলিশের ওপর হামলা আর লাজু, রবিউল ও আরিফকে বুড়িমারী ইউনিয়ন পরিষদ ভাঙচুর মামলায় গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

এদিকে গতকাল দুপুরে লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে হাজির করা হলে আসামিদের তিন দিন করে রিমান্ড দেওয়া হয়েছে।  এ ঘটনায় নিহত জুয়েলের চাচাতো ভাই সাইফুল আলম, পাটগ্রাম থানার উপ-পরিদর্শক শাহজাহান আলী ও বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাত বাদী হয়ে পৃথক তিনটি মামলা করেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে বুড়িমারীতে কোরআন অবমাননার অভিযোগ তুলে আবু ইউনুস মো. সহিদুন্নবী জুয়েল নামে মানসিকভাবে অসুস্থ এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা ও তার লাশ পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর