শনিবার, ৭ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

সারা দেশে জিরো টলারেন্স

তরুণী ধর্ষণে ব্যর্থ হয়ে রাতভর নির্যাতন, বরিশালে একজন কারাগারে, ফেনীতে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার

প্রতিদিন ডেস্ক

নোয়াখালীতে তরুণীকে ধর্ষণে ব্যর্থ হয়ে রাতভর নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি সাবেক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালে সিরিয়াল ধর্ষণের অভিযোগে করা মামলায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতিকে কারাগারে পাঠিয়েছে আদালত। ফেনীতে কিশোরী ধর্ষণ মামলায় গ্রেফতার হয়েছেন দুই আওয়ামী লীগ নেতা। প্রতিনিধিদের খবর-

নোয়াখালী : নোয়াখালীতে তরুণীকে তুলে নিয়ে ধর্ষণে ব্যর্থ হয়ে রাতভর নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি ওই তরুণীর সাবেক স্বামী বাপ্পিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার মামলার পর গতকাল ভোরে কবিরহাট উপজেলার নবগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। বাপ্পি কবিরহাট উপজেলার নবগ্রাম গ্রামের ইউসুফ আলীর ছেলে। জানা যায়, বুধবার সন্ধ্যায় কর্মস্থল থেকে বাসায় ফিরছিলেন স্বাস্থ্যকর্মী রাবেয়া। সুধারাম থানার কাছে অটোরিকশার জন্য অপেক্ষা করার সময় সিএনজিচালিত অটোরিকশায় তাকে জোর করে তুলে নেওয়া হয়। ভিতরে থাকা সাবেক স্বামীসহ কয়েকজন মুখ চেপে ধরে তাকে নিয়ে যায় ৩০ কিলোমিটার দূরে কবিরহাট উপজেলার নবগ্রামে সাবেক স্বামীর বাড়িতে। ধর্ষণে ব্যর্থ হয়ে রাতভর তাকে নির্যাতন করা হয়।

বরিশাল : জেলার বাকেরগঞ্জে সিরিয়াল ধর্ষণে অভিযুক্ত বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও তার সহযোগীকে কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার বিকালে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে বিচারক এসএম মাহফুজ আলম জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে গত ২৮ অক্টোবর নওরোজ হীরা সিকদার ও তার সহযোগী মারিয়ার বিরুদ্ধে বাকেরগঞ্জ থানায় ধর্ষণ মামলা করেন নির্যাতিতা ১১ ছাত্রীর মধ্যে সপ্তম শ্রেণির এক ছাত্রীর মা। হীরা বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং কারকধা একেএম ইনস্টিটিউশন নামে একটি মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য। অভিযোগ রয়েছে, ২০১৫ সাল থেকে গত পাঁচ বছরে স্কুলের বেতন ও পরীক্ষার ফি মওকুফ করিয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে একেএম ইনস্টিটিউশনের ১১ ছাত্রীকে ফাঁদে ফেলে ধর্ষণ করেন হীরা। এদিকে গৌরনদী উপজেলার মেদাকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির এক ছাত্রীর (৯) মুখে গামছা বেঁধে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে অভিযুক্ত প্রতিবেশী শাহ্ নেওয়াজ বেপারীকে (৬০) আসামি করে গৌরনদী থানায় মামলা দায়ের করেন।

ফেনী : দাগনভূঞায় এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।  বৃহস্পতিবার সকালে ওই কিশোরীর মা তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। গ্রেফতাররা হলেন- উপজেলার মাতুভূঞা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হারবাল চিকিৎসক করিম মহাজন ও ইয়াকুবপুর ইউনিয়নের শরীফপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল  হোসেন। পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর