শনিবার, ৭ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

বনানীতে ট্রেনে কাটা পড়ে স্বামী স্ত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বনানী এলাকায় ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধ দম্পতির রহস্যজনক মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাতে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহতরা হলেন- অজিত চৌধুরী (৬০) ও তার স্ত্রী মনিষা চৌধুরী (৫০)। নিহতরা সবুজবাগে ছেলের বাসায় থাকতেন। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছেন, বিকাল থেকে তারা দীর্ঘক্ষণ রেল এলাকায় অবস্থান করেছিলেন। কখনো রেললাইনের ওপর বসে আবার কখনো হাঁটাহাঁটি করেছিলেন তারা। এরই এক পর্যায়ে তাদের মৃত্যু হয়। জানা গেছে, ওই দম্পতির গ্রামের বাড়ি চট্টগ্রামের সদরঘাট এলাকার দক্ষিণ নালাপাড়ায়। ঢাকায় তারা সবুজবাগের মায়াকাননে ছেলের সঙ্গে থাকতেন। তাদের ছেলে অংকুর চৌধুরী রাতে ঢাকা মেডিকেল কলেজ মর্গে গিয়ে দুজনের লাশ শনাক্ত করেন।

ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, বিষয়টি নিয়ে আমরা কাজ করছি। তাই কোনো মন্তব্য করা যাচ্ছে না। তবে এখনো পর্যন্ত সন্দেহজনক কোনো কিছু আমরা পাইনি।

ছেলে অংকুরের বরাত দিয়ে পুলিশ বলছে, তার বাবা-মা বৃহস্পতিবার বিকালে বাসা থেকে ঘুরতে বেরিয়েছিলেন। এরপর রাতে বাবা মায়ের মৃত্যুর খবর জানতে পারেন তিনি। তিনি বাবা মায়ের মৃত্যুর সঠিক কারণ জানেন না। এক্ষেত্রে পুলিশের সহযোগিতা চেয়েছেন তিনি।

বনানী থানার এএসআই মোহাম্মদ মহিউদ্দিন বলেন, গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে বনানী সৈনিক ক্লাব এলাকায় কমলাপুর থেকে ছেড়ে আসা ব্রহ্মপুত্র এক্সপ্রেসে কাটা পড়ে তাদের মৃত্যু হয়। ঘটনাস্থলের আশপাশের প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে তিনি জানতে পেরেছেন, ট্রেন আসার আগে ওই দম্পতিকে তারা রেললাইনে বসে থাকতে দেখেছিলেন। এরপর ট্রেনে কাটা পড়েন। আপাতত ঘটনাটি রহস্যজনক। তদন্তের পর বিস্তারিত জানার চেষ্টা চলছে। বিশেষ করে, কেন কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তা এখনো স্পষ্ট নয়। ছেলের আবেদনে ওই দম্পতির মৃতদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে বলে জানান এএসআই মহিউদ্দিন।

সর্বশেষ খবর