বুধবার, ১১ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

খেলতে খেলতে গলায় ফাঁস লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে খেলতে খেলতে গলায় ফাঁস লেগে ইংলিশ মিডিয়াম স্কুলের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম প্রকাশ দাস (১০)। গতকাল বিকালে মুগদার কাজীরবাগ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর স্বজনরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

ঢামেক সূত্র জানায়, শিশুটির বাবা ব্যবসায়ী সুজন দাস। তাদের বাসায় জানালার সঙ্গে গামছা পেঁচিয়ে দোলনা বানিয়ে ঝুলতে গিয়ে গলায় ফাঁস লাগে প্রকাশের। সে ছিল এক ভাই ও এক বোনের মধ্যে বড়।

এদিকে গতকাল ভোর সাড়ে ৪টায় রাজধানীর যাত্রাবাড়ীর কুতুবখালীতে সড়ক দুর্ঘটনায় মীর হোসেন (৪৫) নামে এক কাঁচামাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গুরুতর আহতাবস্থায় পথচারীরা ওই ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। মীর হোসেনের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে। ঢামেক সূত্র জানিয়েছে, গতকাল ভোর সাড়ে ৪টায় মেয়র হানিফ ফ্লাইওভারের কুতুবখালী ঢালে রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন মীর হোসেন। তখন একটি ট্রাক-বাসের পেছনে ধাক্কা দিলে বাস ওই ব্যক্তিকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পথচারীরা মীর হোসেনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সর্বশেষ খবর