বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

গায়ে ধাক্কা লাগায় যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

গতকাল ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিলে গায়ে ধাক্কা লাগাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ উভয়পক্ষের ২৫ জন আহত হয়েছে। দুপুর সাড়ে ১২টার দিকে সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে ও এর আশপাশ এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর সভায় যোগ দিতে সরাইল উপজেলা যুবলীগের সভাপতি প্রার্থী ও জেলা পরিষদের সদস্য পায়েল হোসেন মৃধার সমর্থনে যুবলীগ নেতা রুবেলের নেতৃত্বে একটি মিছিল উপজেলা সদরের শহীদ মিনারের দিকে যাচ্ছিল। একই সময়ে পায়েল হোসেন মৃধার সমর্থনে আরেকটি মিছিল যুবলীগ নেতা সাদ্দাম হোসেন ও মাহবুবের নেতৃত্বে বের হয়। মিছিল দুটি সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছলে যুবলীগ নেতা মাহবুবকে ধাক্কা মারে যুবলীগ নেতা রুবেলের লোকেরা। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মাহবুবকে মারধর করে রুবেল ও তার সহযোগীরা। খবর পেয়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সশস্ত্র সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ যোগ দেয় উচালিয়াপাড়া ও সৈয়দটুলার যুবকরা। এ সময় সংঘর্ষে হাসপাতাল মোড় ও অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তা রণক্ষেত্রে পরিণত হয়।

সংঘর্ষের খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. আনিসুর রহমান ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এম নাজমুল আহমেদের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘণ্টাব্যাপী সংঘর্ষে পুলিশসহ উভয় পক্ষের ২৫ জন আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ৩ যুবককে আটক করে। আহতরা গ্রেফতার এড়াতে বিভিন্ন প্রাইভেট হাসপাতালে চিকিৎসা নেয়। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর