শনিবার, ১৪ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

নারায়ণগঞ্জে ভাড়ার জন্য বৃদ্ধকে পিটিয়ে মারলেন বাড়িওয়ালা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে বাড়িভাড়ার পাওনা ১ হাজার ৫০০ টাকা নিয়ে দ্বন্দ্বে মো. মেহেদী নামে এক ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাত ৯টায় শহরের নলুয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  মৃত্যু  নিয়ে পরিবারের  দাবি, মেহেদীকে পিটিয়ে  হত্যা করা হয়েছে। আবার কেউ বলছেন, তর্কাতর্কির একপর্যায়ে ভাড়াটিয়া  মেহেদীকে ধাক্কা দিলে তিনি মেঝেতে লুটিয়ে পড়ে স্ট্রোক করে মারা গেছেন। তিনি মৃত ফজল হকের ছেলে। ওই এলাকায় মুরগির ব্যবসা করতেন।

প্রত্যক্ষদর্শী নিহতের ছেলে মো. আমিন জানায়, দীর্ঘ কয়েক মাস ধরে তিনি বাড়িওয়ালা রানার তিনতলা বাড়িতে ভাড়া থাকতেন। চলতি নভেম্বর মাসের ভাড়া নিতে তাকে ক্রমশই চাপ দিচ্ছিল রানা। রাতে পাওনা ১ হাজার ৫০০ টাকা ভাড়া চাইতে এলে আগামীকাল দেবেন বলে জানান। একপর্যায়ে বাগ্বিত-ায় জড়িয়ে পড়লে বাবা মেহেদী এসে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে। পরে তা সংঘর্ষে রূপ নিলে বাড়িওয়ালা  রানা (৩৫), তার বোন পিংকি, সুমন, উভয়ের পিতা : মঞ্জু মিয়া লাঠিসোটা দিয়ে  মারধর শুরু করলে আঘাতে বাবা মেঝেতে  লুটিয়ে পড়ে। আহত অবস্থায় স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক বাবাকে মৃত ঘোষণা করেন। এদিকে মেহেদীর মৃত্যু নিয়ে স্থানীয় বেশ কয়েকজন জানান, ভাড়া নিয়ে দ্বন্দ্বের জের ধরে তর্কাতর্কির একপর্যায়ে মেহেদীকে  ধাক্কা দিলে তিনি স্ট্রোক করে মারা যান। অপরদিকে ঘটনার পর স্থানীয়রা মেহেদীর মৃত্যুর বিচার চেয়ে সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল করেন। এ সময় পরিস্থিতি শান্ত করতে ঘটনাস্থলে ছুটে আসেন নাসিক ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির হোসেন। পরে সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি জানান, মেহেদীর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল ১০০ শয্যাবিশিষ্ট (ভিক্টোরিয়া) হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। অভিযুক্তদের আটক করার চেষ্টা করছি। তারা পলাতক রয়েছেন। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর রহস্য জানা যাবে।

সর্বশেষ খবর