শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

ট্রলি উল্টে প্রাণ গেল ৯ শ্রমিকের

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

ট্রলি উল্টে প্রাণ গেল ৯ শ্রমিকের

চাঁপাইনবাবগঞ্জে ধান বোঝাই ট্রলি উল্টে যায় -বাংলাদেশ প্রতিদিন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ধানবোঝাই ট্রলি উল্টে পানিতে পড়ে চালকসহ প্রাণ হারিয়েছেন নয়জন। আহত হয়েছেন পাঁচজন। হতাহতরা ধান কাটা শ্রমিক। মারা যাওয়া শ্রমিকদের মধ্যে বাবা-ছেলেও রয়েছেন। গতকাল ভোরে উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের বারিকবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, শিবগঞ্জ উপজেলার শাহাবাজ ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের তাজামুল হক (৫০) ও তার ছেলে মিঠুন (২৪), আবুল কাসেম (৪০), বাবুল (২২), কারিম (৪০), মিলু (৪০), আতাউর রহমান (২৮), ট্রলিচালক মাসুদ (২৩) এবং আহাদ (২২)। 

আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং তিনজনকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, নওগাঁ জেলার নিতপুর থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বালিয়াদিঘী এলাকার  ১৪-১৫ জন ধান কাটা  শ্রমিক বরেন্দ্র ট্রলিযোগে ধানসহ বাড়ি ফিরছিলেন। পথে দাইপুখুরিয়া ইউনিয়নের বারিক এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে গেলে ট্রলি উল্টে ধানের নিচে চাপা পড়ে আটজন এবং একজনকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

পুলিশ সুপার এএইচএম আবদুর রাকিব ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, দুর্ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সাবের উদ্দিন প্রামাণিক বলেন, ঘটনাস্থল থেকে আটজনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ছয়জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাবিক-আল-রাব্বী বলেন, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পরিবারপ্রতি ১০ হাজার টাকা করে প্রদান করা হয়েছে। স্থানীয়রা জানান, অতিরিক্ত ধানবোঝাইসহ রাস্তা খারাপ হওয়ার কারণে এই দুর্ঘটনা ঘটেছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর