সোমবার, ২৩ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

বগুড়ায় বাসচাপায় তিন অটোরিকশা যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার শেরপুরে বাসচাপায় অটোরিকশার তিন যাত্রী প্রাণ হারিয়েছেন। এর মধ্যে এক শিশুও রয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন যাত্রী। গতকাল দুপুরে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ধনকুন্ডি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ঘাসুরিয়া গ্রামের গোলাম মোস্তফার সন্তান শাহ সুলতান (৯), সুঘাট ইউনিয়নের চকপাহাড়ি গ্রামের ইছাহাক আলীর ছেলে আল আমিন (২৮) ও একই গ্রামের আলহাজ মোল্লার ছেলে আবদুল হাই (৬০)।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রতন হোসেন জানান, হতাহত যাত্রীরা ব্যাটারিচালিত অটোরিকশাযোগে স্থানীয় চান্দাইকোনা বাজারে যাচ্ছিলেন। পথে বগুড়া থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী আল-রিয়াদ পরিবহনের যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে পেছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই ওই তিনযাত্রী প্রাণ হারান। আহতরা হলেন- উপজেলার সুঘাট ইউনিয়নের বিনোদপুর গ্রামের আমানুল্লাহ প্রামাণিকের ছেলে আকাইদ হোসেন (২৫) তার মা আনোয়ারা বেগম (৫০) ও নীলফামারী জেলা সদরের আবদুর রশিদ (৫৫)। এর মধ্যে আনোয়ারা বেগমের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

আহতদের প্রথমে শেরপুর হাসপাতাল পরে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে দেন ফায়ার সার্ভিস কর্মীরা।

সর্বশেষ খবর