সোমবার, ৪ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

ময়মনসিংহে বাস সিএনজি সংঘর্ষে নিহত ৭

পাঁচ জেলায় আরও ৬

প্রতিদিন ডেস্ক

ময়মনসিংহের তারাকান্দায় বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নবজাতকসহ লাশ হলেন সাতজন। এ ছাড়া গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় বাইসাইকেল আরোহী কারখানার শ্রমিক, রাজবাড়ীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী, রংপুরে ট্রাকের নিচে পড়ে এক যুবক ও ঈশ্বরদীতে নসিমন উল্টে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের দুই শ্রমিক নিহত হয়েছেন। পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় এসব নিহতের ঘটনা ঘটেছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ : নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার পেচুয়ালেঞ্জি গ্রাম থেকে মাওলানা ফারুক আহমেদ স্ত্রীর সন্তান প্রসবের জন্য ময়মনসিংহে আসেন। সেখানকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা সেবা নিয়ে ইংরেজি নববর্ষের দিন মায়ের কোলে আসে ফুটফুটে

সন্তান। সেই আনন্দ তিন দিনের মধ্যেই ফিকে হয়ে যায়। সিএনজিচালিত অটোরিকশায় চেপে নিজ গ্রামে ফেরার পথে গতকাল বেলা ১টার দিকে বাসচাপায় একই পরিবারের ছয়জনসহ সিএনজিচালিত অটোরিকশার চালক মারা যান। নিহতরা হলেন- মৃত হামিদ আলীর ছেলে মাওলানা ফারুক আহমেদ (৪২), তার স্ত্রী মাসুমা খাতুন (৩৫) ও নবজাতক শিশু, ফারুকের বড় ভাই নিজাম উদ্দিন (৫০), ছোট বোন জুলেখা খাতুন (৩০), চাচাতো ভাইয়ের স্ত্রী জ্যোৎ¯œা বেগম (৩০) এবং সিএনজিচালক সদর উপজেলা চরলক্ষ্মীপুর গ্রামের রকিবুল (৩০)। গাজীপুর : গাজীপুরে দুপুরের খাবার খেয়ে ফেরার পথে কাভার্ডভ্যানের চাপায় বাইসাইকেল আরোহী এক কারখানার শ্রমিক নিহত হয়েছেন। নিহতের নাম আবুল হাসেম (২২)। তিনি শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার কাংশা গ্রামের আবদুল করিমের ছেলে।  জিএমপির বাসন থানার এসআই মো. সাখাওয়াত হোসেন জানান, গাজীপুর সিটি করপোরেশনের নাওজোড় এলাকার খালেকুজ্জামানের বাসায় ভাড়া থেকে স্থানীয় কড্ডানান্দুন এলাকায় জে কে স্পিনিং কটন অ্যান্ড সিনথেটিক মিলস লি. কারখানায় সিনিয়র হেলপার পদে চাকরি করতেন হাসেম। রাজবাড়ী : রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের গোপীনাথদিয়া এলাকায় ট্রাকচাপায় বাবলু বিশ্বাস (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাবলু বিশ্বাস পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বিলজালিয়া গ্রামের লতিফ বিশ্বাসের ছেলে। রংপুর : রংপুরের মিঠাপুকুরে মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাকের নিচে পড়ে এক যুবক নিহত হয়েছেন। গতকাল বিকালে ঢাকা-রংপুর মহাসড়কের মিঠাপুকুর উপজেলার জায়গীর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই যুবকের নাম রাকিবুল ইসলাম রাকিব (২৩)। তিনি উপজেলার লতিবপুর ইউনিয়নের জানকিনাথপুর গ্রামের হামিদুল ইসলামের ছেলে। পাবনা : পাবনার ঈশ্বরদী উপজেলায় গতকাল সকালে নসিমন উল্টে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। নিহতরা হলেন, ভেড়ামারা উপজেলার চরদামুকদিয়া এলাকার মৃত ইব্রাহিমের ছেলে আবদুল খালেক (৩৩) ও ভেড়ামারা উপজেলার মসলেমপুর পশ্চিম বাহিরচর এলাকার আজগর আলীর  ছেলে আনিছুর রহমান (৪৪)। নিহতরা সবাই ম্যাক্স কোম্পানির শ্রমিক।

সীতাকুন্ডে কলেজছাত্রী নিহত : চট্টগ্রামের সীতাকুন্ড এলাকার বড় দারোগারহাট বাজারে গতকাল দ্রুতগামী পিকআপ চাপায় শারমিন সুলতানা রিয়া (১৭) নামের এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন। নিহত শারমিন সীতাকুন্ড ডিগ্রি কলেজের ছাত্রী। সীতাকুন্ডের কুমিরা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পাশে ফুটওভারব্রিজ ছিল। সেটি ব্যবহার না করে মূল সড়ক দিয়ে রাস্তা পার হওয়ার সময় শারমিন নিহত হন। এ ঘটনায় পিকআপটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছেন।

সর্বশেষ খবর