বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

ক্যাসিনো ব্যবসায়ী সাহেদুলের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন

নিজস্ব প্রতিবেদক

প্রায় ৩৩ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ক্যাসিনো ব্যবসায়ী সাহেদুল হকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন করা হয়েছে বলে জানিয়েছেন দুদক সচিব ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার। গতকাল দুদক কার্যালয়ের সামনে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

দুদক সচিব বলেন, বিভিন্ন অনৈতিক কাজের মাধ্যমে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ক্যাসিনো ব্যবসায়ী সাহেদুল হকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন করেছে দুদক। দুদকের সহকারী পরিচালক মামুনুর রশীদ তার বিরুদ্ধে চার্জশিট অনুমোদনের সুপারিশ করেন। তার সুপারিশের ভিত্তিতেই এ চার্জশিট অনুমোদন করেছে কমিশন। তিনি আরও বলেন, পি কে হালদারের সম্পদের খোঁজে সাতজনকে

তলব করেছে কমিশন। তাদের আগামী ১১, ১২ ও ১৩ জানুয়ারি কমিশনে তলব করা হয়েছে। তাদের মধ্যে পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেডের সাবেক চেয়ারম্যান মতিউর রহমান ও সাবেক পরিচালক আরেফিন সামসুল আলামিনকে ১১ জানুয়ারি, নেচার এন্টারপ্রাইজ ও এমটিবি মেরিন লিমিটেডের দুই মালিক নওশের উল ইসলাম ও মমতাজ বেগমকে ১২ জানুয়ারি, এমটিবি মেরিন লিমিটেডের মালিক সনজিব কুমার হাওলাদারকে ১২ জানুয়ারি ও এমটিবি মেরিন লিমিটেডের আরেক মালিক বাসুদেব ব্যানার্জী এবং নেচার এন্টারপ্রাইজের মালিক পাপিয়া ব্যানার্জীকে ১৩ জানুয়ারি তলব করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর