মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা
অষ্টম কলাম

লন্ডন থেকে ফিরে আরও ৬২ জন কোয়ারেন্টাইনে

নিজস্ব প্রতিবেদক, সিলেট

যুক্তরাজ্যে মহামারী করোনার নতুন তান্ডবলীলার মধ্যেই দেশটি থেকে বাংলাদেশে প্রবাসীদের আসা অব্যাহত রয়েছে। গতকালও যুক্তরাজ্য থেকে ৬০ যাত্রী নিয়ে বিমান বাংলাদেশের একটি ফ্লাইট সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। দেশে আসা এসব প্রবাসীকে হোটেলে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

জানা গেছে, বিমানের বিজি ২০২ ফ্লাইট গতকাল দুপুর ১২টার দিকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ ফ্লাইটে আসা ৬০ প্রবাসীর মধ্যে ৪৩ জন ছিলেন সিলেটের। বিমানবন্দর থেকে এসব যাত্রীকে সরাসরি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নির্ধারিত হোটেলে নিয়ে যাওয়া হয়। বাকি ১৭ প্রবাসী ঢাকায় গিয়ে নামেন। তাদেরও নেওয়া হয় কোয়ারেন্টাইনে।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ জানান, গতকাল যুক্তরাজ্য থেকে আসা যাত্রীদের সবার করোনা নেগেটিভ সার্টিফিকেট ছিল। বিমানবন্দরের হেলথ ডেস্কে তা প্রদর্শন করে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। পরে যাত্রীদের ১৪ দিন কোয়ারেন্টাইনে রাখতে হোটেলে নিয়ে যাওয়া হয়। সপ্তাহের সোম ও বৃহস্পতিবার একটি করে ফ্লাইট যুক্তরাজ্য থেকে সিলেটে আসে। করোনার কারণে সরকার থেকে যুক্তরাজ্যের ফ্লাইটের বিষয়ে কোনো নিষেধাজ্ঞা না এলে ফ্লাইট আসা অব্যাহত থাকবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর