সোমবার, ১ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

পুলিশ পরিচয়ে স্বর্ণালঙ্কার ডাকাতি গ্রেফতার ৮

নিজস্ব প্রতিবেদক

পুলিশ পরিচয় দিয়ে ডাকাতি করা চক্রের আটজনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ঢাকার সাভারের আমিনবাজার এলাকা থেকে এদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মানিকগঞ্জের সুরেশ চন্দ্র হালদার (৪৮), কেরানীগঞ্জের মিঠুন মজুমদার (৩৩), উজ্জ্বল চন্দ্র (৩২), মুন্সীগঞ্জের মিহির দাস (৩২), শংকর চন্দ্র ঘোষ (৪৫), পল্লবীর সোহেল আহমেদ পল্লব (৪৫), বহিষ্কৃত সাবেক সেনা সদস্য ফারুক হোসেন (৪০) ও মাদারীপুর এলাকার         মিঠুন চৌকিদার (৩০)। তাদের কাছ থেকে ডাকাতি হওয়া ২২ ভরি সোনা, সোনা বিক্রির ৫ লাখ টাকা, লুণ্ঠিত একটি মোবাইল ফোন এবং ডাকাতির কাজে ব্যবহƒত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর উত্তরা ১২ নম্বর সেক্টরে পিবিআইয়ের ঢাকা জেলা কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এ সময় বলা হয়, গত ১৪ জানুয়ারি ডাকাতচক্রের চারজনকে গ্রেফতার করে পিবিআই। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গত শনিবার চক্রের আরও চার সদস্যকে গ্রেফতার করা হয়। ঢাকা জেলা পিবিআইয়ের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ খোরশেদ আলম বলেন, গ্রেফতার আসামিরা আন্তজেলা ডাকাতচক্রের সদস্য। তারা পুলিশ ও ডিবি পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন জায়গায় ডাকাতি করছে। এ চক্রের সঙ্গে জড়িত আরও সদস্যের নাম আমরা পেয়েছি। তাদের মধ্যে আরও একজন সাবেক সেনা সদস্যের নাম পাওয়া গেছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর