রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

ফরিদপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে কবজি কর্তন

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের আলফাডাঙ্গায় যুবলীগ নেতাকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর ডান হাতের কবজি কেটে ফেলা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে। এ ঘটনায় আলফাডাঙ্গা থানায় মামলা হয়েছে। যুবলীগ নেতার নাম মো. হুসাইন। তিনি আলফাডাঙ্গা উপজেলার ৪ নম্বর টগরবন্ধ ইউনিয়ন যুবলীগের সভাপতি। স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে টগরবন্ধ বাজার থেকে বড়ভাগ গ্রামের নিজ বাড়িতে ফিরছিলেন মো. হুসাইন। বাড়ির কাছে পৌঁছামাত্র আগে থেকে ওতপেতে

থাকা ৮-১০ জনের একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এ সময় হামলাকারীরা হুসাইনের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক আহত করে। হামলাকারীরা হুসাইনের ডান হাত ও দুই পায়ে রামদা, ছ্যান দিয়ে মারাত্মকভাবে কোপায়। ফলে ডান হাতের কবজি ঝুলে পড়ে। হুসাইনের চিৎকারে কিছু লোক এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। হুসাইনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে নেওয়া হয় ঢাকার হেলথ এইড প্রাইভেট হাসপাতালে। সেখানে তার ডান হাতের কবজিটি কেটে ফেলা হয়। পরে শুক্রবার বিকালে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। গ্রাম্য বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে স্থানীয়দের ধারণা।

বর্তমানে যুবলীগ নেতা মো. হুসাইনের অবস্থা তেমন একটা ভালো নয় বলে জানিয়েছেন তার বাবা বীর মুক্তিযোদ্ধা কুদ্দুস শেখ। তিনি বলেন, যারা আমার ছেলেকে কুপিয়ে জখম করেছে তাদের চিনেছে আমার ছেলে। বর্তমানে ছেলের চিকিৎসার জন্য ঢাকায় থাকায় মামলা করতে বিলম্ব হচ্ছে।

আলফাডাঙ্গা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান জানান, এ বিষয়ে এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর