রবিবার, ২১ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
কুমিল্লায় বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

চেয়ারম্যানের বাড়ি থেকে ২ শতাধিক দেশি অস্ত্র উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার মেঘনা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিরোধে নাজমা বেগম (৬৫) নামে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যার পর অভিযুক্ত চেয়ারম্যান ফারুক আব্বাসীর বাড়িতে রাতভর অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় রামদা, বল্লম, চাইনিজ কুড়ালসহ ২ শতাধিক বিভিন্ন ধরনের দেশি অস্ত্র উদ্ধার  করা হয়। জানা গেছে, গত ইউপি নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে আব্বাসীর সঙ্গে বিরোধ চলছিল নিহতের দেবর সিরাজুল ইসলাম সিরাজের। সিরাজ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক। তবে গত নির্বাচনে পরাজিত হয়ে তিনি আব্বাসীর ভয়ে ঢাকা থেকে আর এলাকায় আসতে পারেননি। শুক্রবার চাচাতো ভাই দিলবরের মেয়ের বিয়ে উপলক্ষে প্রায় পাঁচ বছর পর বাড়ি আসেন। ওইদিনই সন্ধ্যায় আব্বাসীর নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালায়। এতে নাজমা বেগমসহ ছয়জন আহত হন।

হোমনা ও মেঘনা থানা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ফজলুল করিম জানান, শুক্রবার গভীর রাত থেকে গতকাল ভোর পর্যন্ত চেয়ারম্যানের বাড়িতে অভিযান চালিয়ে ২ শতাধিক দেশি বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়েছে। তবে পলাতক থাকায় আব্বাসী ও তার সহযোগীদের আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, হত্যা ও হামলার ঘটনায় সিরাজ বাদী হয়ে মামলা করবেন বলে তাদের পরিবার জানিয়েছে। আর অস্ত্র উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে আরেকটি মামলা করবে। থানায় দুটি মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

সর্বশেষ খবর