শুক্রবার, ১২ মার্চ, ২০২১ ০০:০০ টা

ভিডিও কলে এসে কিশোরীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শনিরআখড়ায় দশম শ্রেণির এক শিক্ষার্থী ভিডিও কলে এসে আত্মহত্যা করেছে। তবে মেয়েটির পরিবারের অভিযোগ, ছেলে বন্ধুর প্ররোচনায় সে আত্মহত্যা করেছে। জানা গেছে, দশম শ্রেণির ছাত্রীটির সঙ্গে স্থানীয় এক ছেলের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। প্রেমের সম্পর্কে নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি ও অন্তকলহের জেরে আত্মহত্যার ঘটনা ঘটেছে। গত ২৬ ফেব্রুয়ারি এই ঘটনায় মামলা হলেও এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। রাজধানীর শনিরআখড়া এলাকার বর্ণমালা স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল মেয়েটি। ২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে জয়ন্ত নামের এক ছেলে সঙ্গে। তবে, সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। ২০১৯ সালে স্বর্ণার বন্ধুত্ব হয় সঞ্জিত নামের আরেক ছেলের সঙ্গে।

স্বর্ণার নতুন সম্পর্কে ক্ষুব্ধ হয়ে জয়ন্ত তাদের ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে দেয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এ ছবি দেখে সঞ্জিতের সন্দেহ হয়। ধারণা করেন, স্বর্ণা একই সঙ্গে দুজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। তারপরই শুরু হয় কলহ।

পরিবারের অভিযোগ, সঞ্জিত বিভিন্নভাবে স্বর্ণাকে ব্ল্যাকমেইল করতে থাকে। দেয় আত্মহত্যার প্ররোচনাও। তাদের দাবি, এসব যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয় স্বর্ণা। এই ঘটনায় জয়ন্ত ও সঞ্জিতকে আসামি করে মামলা করেছে স্বর্ণার পরিবার।

কদমতলী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান বলেন, ঘটনাটির অধিকতর তদন্ত চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর