বুধবার, ১৭ মার্চ, ২০২১ ০০:০০ টা

বগুড়ায় ছাত্রলীগের আহত নেতার মৃত্যু

কুড়িগ্রামে কবজি কেটে নেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া ও কুড়িগ্রাম প্রতিনিধি

বগুড়ায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ছুরিকাঘাতে আহত জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাকবীর ইসলাম খান (২৭) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার বেলা ৩টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। গত সোমবার রাত ১০টার দিকে তাকে আইসিইউতে নেওয়া হয়।

নিহত তাকবীর ইসলাম খান বগুড়া শহরের মালতীনগর স্টাফ কোয়ার্টার এলাকার দুলাল মিয়ার ছেলে। মৃত্যুর খবর পাওয়ার পর ছাত্রলীগের নেতা-কর্মীরা কান্নায় ভেঙে পড়েন। তাকবীরের মা আফরোজা ইসলামের কান্নায় পরিবেশ ভারী হয়ে ওঠে। থানা পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে শহরের সাতমাথায় জিলা স্কুল সংলগ্ন সাতমাথায় ঘটনাটি ঘটে। কুড়িগ্রামে সাবেক ছাত্রলীগ নেতার দুই হাতের কবজি কেটে দিল সন্ত্রাসীরা : কুড়িগ্রামে জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও কলেজ শিক্ষক আতাউর রহমানকে কুপিয়ে তার দুই হাতের কবজি ও দুই হাঁটুর লিগামেন্ট কেটে দিয়েছে সন্ত্রাসীরা। গুরুতর আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেফতারের দাবিতে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের কাঁঠালবাড়ী ও জেলা শহরের শহীদ মিনার এলাকায় সড়ক অবরোধ করেছেন স্থানীয়  লোকজন। গতকাল বেলা ২টার দিকে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের পালপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

 আতাউর রহমান কুড়িগ্রাম মজিদা আদর্শ মহাবিদ্যালয়ের প্রভাষক। তিনি ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেনের ছেলে ও জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি।

সর্বশেষ খবর