বুধবার, ১৭ মার্চ, ২০২১ ০০:০০ টা

মাহফিল শেষে ঢাকা ফেরার পথে মুফতিসহ নিখোঁজ ৪

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের মুক্তাগাছার দুলন্ডা ইউনিয়নের কুলুরঘাট এলাকায় ওয়াজ মাহফিল শেষে ঢাকা ফেরার পথে এক মুফতিসহ চারজন নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার বিকালে ঢাকা থেকে তাদের পরিবারের লোকজন মুক্তাগাছা থানায় গিয়ে বিষয়টি অবগত করেছেন বলে জানিয়েছেন থানার ওসি দুলাল  আকন্দ। নিখোঁজরা হলেন- মুফতি মীর মোয়াজ্জেম হোসেন সাইফি (৩৪) ও তার দুই ক্যামেরাম্যান মেহেদী হাসান ও ইসহাক আলী ইমন এবং গাড়িচালক ফয়সাল আহমেদ। ফয়সাল আহমেদ ঢাকার খিলগাঁওয়ের ত্রিমোহনীর বাসিন্দা, মেহেদী হাসান বগুড়ার আলমদিঘি ও ইসহাক আলী ইমন পাবনার চাটমোহর এলাকার বাসিন্দা। মুফতি সাইফির স্ত্রী নাঈমা সুলতানার বরাত দিয়ে মুক্তাগাছা থানার ওসি দুলাল আকন্দ বলেন, ‘গত ১৪ মার্চ দুপুরে ঢাকার ত্রিমোহনী পানির পাম্প এলাকায় নিজ বাসভবন থেকে ওয়াজ মাহফিলের জন্য মুক্তাগাছা উপজেলার দুলা ইউনিয়নের কুলুরঘাট এলাকায় জামিয়া ইসলামিয়া মাদরাসার উদ্দেশে রওয়ানা দেন মুফতি সাইফি ও তার লোকজন।

 রাত ৮টায় তারা মাদরাসায় পৌঁছান। রাত ১১টা থেকে পৌনে ১২টার দিকে সাইফি তার বক্তব্য  শেষ করে ১২টা ৫১ মিনিটে ঢাকার উদ্দেশে রওনা হন। পরে তাদের পরিবারের লোকজন আর কোনো খোঁজ পাননি। মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মুফতি সাইফির স্ত্রী নাঈমা সুলতানা বলেন, ‘নিশ্চয়ই কোনো বিপদ হয়েছে। তিনদিন ধরে স্বামীর সঙ্গে যোগাযোগ নেই। পারিবারিকভাবে আমরা সবাই মানসিকভাবে ভেঙে পড়েছি। তাদের সবার মোবাইল  ফোনও বন্ধ রয়েছে। আশা করছি পুলিশ তাদের সন্ধান  দেবে।’

সর্বশেষ খবর