বুধবার, ৭ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

শারীরিক সম্পর্কের ভিডিও নেটে ছাড়ার হুমকি, গ্রেফতার ১

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মহাদেবপুরে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকির প্রদানের অভিযোগে দুজনের বিরুদ্ধে গতকাল থানায় মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, উপজেলার একটি কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীর (১৭) সঙ্গে একই কলেজের ছাত্র সাইদিস হাসান সনির (১৯) দুই বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই সম্পর্কের সূত্র ধরে সনি কলেজছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। এ সম্পর্ক গড়ে তোলার সময় সনি মোবাইল ফোনে ভিডিও ধারণ করে রাখেন।

সম্প্রতি ওই কলেজছাত্রী তাকে বিয়ের প্রস্তাব দিলে সনি প্রত্যাখ্যান করেন এবং পুনরায় তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চান। ২৮ মার্চ সনির মোবাইলে ধারণ করা ওই ভিডিওটি তার বন্ধু অভিজিতের মোবাইলে শেয়ার করেন। অভিজিৎ ভিডিওটি ওই ছাত্রীকে দেখিয়ে সনির সঙ্গে পুনরায় শারীরিক সম্পর্ক করার কথা বলেন। এ প্রস্তাবে ওই কলেজছাত্রী রাজি না হলে ভিডিওটি ইন্টারনেট ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন সনি। ৪ এপ্রিল ওই কলেজছাত্রী তার পরিবারকে বিষয়টি জাপ্রণ। এ ঘটনায় কলেজছাত্রীর বাবা বাদী হয়ে গতকাল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি আইনে সনি ও অভিজিতের বিরুদ্ধে মামলা করেন। এ মামলায় পুলিশ সনিকে গ্রেফতার করে। বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, ‘প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং ভিকটিমকে ২২ ধারায় জবানবন্দির রেকর্ডের জন্য আদালতে পাঠানো হয়েছে।’

সর্বশেষ খবর