বুধবার, ৭ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

নেত্রকোনায় অপহরণ, সিলেটে উদ্ধার

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা থেকে অপহরণের পর সিলেটে উদ্ধার হয়েছে শিশু পূজা। মামলার ২৪ ঘণ্টার মধ্যে গতকাল সকালে সিলেট কোতোয়ালি থানার আখালিয়া এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। এ সময় অপহরণকারী খুচরা কাজের বুয়া রিনা আক্তারকে (৩০) আটক করা হয়।

সত্যতা নিশ্চিত করে নেত্রকোনা মডেল থানার ওসি তাজুল ইসলাম জানান, তাদের সিলেট থেকে নিয়ে আসা হচ্ছে। শিশুটিকে মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হবে।

অভিযান টিমের সদস্য এসআই নামজুল হুদা জানান, গত রবিবার সন্ধ্যায় শহরের নাগড়া বেবি আইসক্রিম সংলগ্ন রিপন দেবনাথের বাসা থেকে তার ৩ বছরের শিশুকন্যাকে অপহরণ করে নিয়ে যায় রিনা নামের কাজের বুয়া। ঘটনার সময় শিশুটির মা ইতি দেবনাথ মশার কয়েল  কেনার জন্য পাশের দোকানে গেলে সুযোগ বুঝে রিনা আক্তার বাসায় ঢুকে পড়ে এবং চকলেট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে শিশু পূজাকে অপহরণ করে পালিয়ে যায়। এ ঘটনায় শিশুটির বাবা রিপন বাদী হয়ে নেত্রকোনা মডেল থানায় অপহরণ মামলা করেন। পুলিশ সুপারের নির্দেশে ইন্সপেক্টর তদন্ত সোহেল রানার নেতৃত্বে মডেল থানার পুলিশ ও গোয়েন্দা পুলিশের একটি যৌথ অভিযানিক দল শিশু উদ্ধার ও আসামি গ্রেফতারে অভিযানে নামে। প্রায় ২০ ঘণ্টার নিরবচ্ছিন্ন অভিযানে আধুনিক তথ্যপ্রযুক্তির সহায়তায় গতকাল সকালে সিলেট কোতোয়ালি থানার আখালিয়া থেকে শিশু পূজাকে উদ্ধার করা হয় এবং অপহরণকারী রিনা আক্তারকে গ্রেফতার করা হয়।

সর্বশেষ খবর