বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
টেক্সাসে ছয় লাশ

দুই ভাইয়ের ছয় নোটবুক পুলিশের হাতে

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

মা-বাবা-বোন আর নানিকে গুলি করে হত্যার পর মানসিক বিষণœতায় আক্রান্ত বাংলাদেশি বংশো™ভূত দুই আমেরিকান ভাইয়ের আত্মহত্যার ঘটনাকে কেন্দ্র করে যুক্তরাষ্ট্রের সমগ্র কমিউনিটিতে গভীর শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে গত ৬ এপ্রিল নিহত তিনজনের লাশ কমিউনিটির নেতাদের কাছে হস্তান্তর করা হয়েছে। অবশিষ্ট তিনজনের লাশ ময়নাতদন্ত

শেষে হস্তান্তর করার কথা। সবার লাশ পাওয়ার পর টেক্সাসের ডালাস সংলগ্ন এলেন সিটি মসজিদে সবার একসঙ্গে জানাজা অনুষ্ঠানের প্রস্তুতি নেওয়া হয়েছে। সন্ধ্যায় মোমবাতি প্রজ্বালনের কর্মসূচিও নেওয়া হয়েছে। সংশ্লিষ্টরা জানান, স্থানীয় সময় বৃহস্পতিবার দুপুর ২টায় ডেন্টন সিটির মুসলিম গোরস্থানে ৬ জনের লাশ দাফনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

টেক্সাসের ট্রাভেল ব্যবসায়ী ও অভাগা পরিবারের অন্যতম বন্ধু শাহীন হাসান জানান, তদন্ত কর্মকর্তাদের ধারণা শুক্রবার দিবাগত রাত ১১টা থেকে ১২টার মধ্যে সবার প্রাণ ঝরে বুলেটে। কার শরীরে কটি বুলেট বিদ্ধ হয়েছে সেটিও তারা পুলিশের ডিটেকটিভকে অবহিত করবেন। সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে শাহীন জানান, লাশ উদ্ধারের সময় ওই বাসা থেকে দুই ভাইয়ের ছয়টি নোটবুক পেয়েছে পুলিশ। সেগুলোসহ তাদের ল্যাপটপ, কম্পিউটার, টেলিফোন পরীক্ষা করা হচ্ছে। ফারহান তৌহিদ (১৯) এবং তার বড়ভাই তানভির তৌহিদের (২১) মেডিকেল রিপোর্ট খতিয়ে দেখা হচ্ছে। এ দুজনের বুলেটেই পরিবারের সবার দুঃখজনক মৃত্যু ঘটেছে বলে তদন্ত কর্মকর্তারা মনে করছেন। কারণ, হত্যাকান্ডের পূর্বাপর পরিস্থিতির আলোকে ইনস্টাগ্রামে দীর্ঘ এক বিবৃতি দিয়েছে ফারহান তৌহিদ। দুই ভাইয়ের গুলিতে নিহতরা হলেন- বাবা তৌহিদুল ইসলাম (৫৬), মা আইরিন ইসলাম (৫৫), বোন পারভিন তৌহিদ (১৯) এবং নানী আলতাফুন্নেসা (৭৭)।

নাহিদা আলী আরও জানান, একটি পরিবারের সবার মর্মান্তিক মৃত্যুতে হতবাক সবাই। আর কেউ যাতে এমন দুঃখজনক পরিস্থিতির ভিকটিম না হয় সে জন্য সবাইকে সজাগ থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

সর্বশেষ খবর