শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

চুয়াডাঙ্গায় তিন স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় চুয়াডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের তিন নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিনগত রাত ২টার দিকে শহরের শহীদ হাসান চত্বর থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটূক্তির অভিযোগ এনে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা রয়েছে।

গ্রেফতাররা হলেন, চুয়াডাঙ্গা শহরতলি দৌলাতদিয়াড় গ্রামের ইকতিয়ার উদ্দিনের ছেলে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক

ইমরান আহমেদ (৩২), চুয়াডাঙ্গা পৌরসভা এলাকার বাগানপাড়ার আবু বক্করের ছেলে ৫ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. তাওরাত (২৬) ও পোস্ট অফিসপাড়ার মোস্তাফিজুর রহমানের ছেলে ৩ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. দিশান। চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ খান জানান, ২০২০ সালের ১৯ আগস্ট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাহাবুল হোসেন বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। মামলায় উল্লেখ করা হয়, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির একটি বক্তব্যের ভিডিও বিকৃত করে ফেসবুকে প্রচার করে আসামিরা। ওসি আরও জানান, দায়েরকৃত মামলায় ছয়জনের নাম উল্লেখসহ আরও ৪০-৫০ জনকে আসামি করা হয়েছে।

সর্বশেষ খবর