বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

রাজধানীতে গৃহবধূকে বালিশচাপায় হত্যা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে এক গৃহবধূকে তার স্বামী বালিশচাপা দিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল ভোরে হাজারীবাগের রায়েরবাজার টিলাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধূর নাম সাজেদা আক্তার (১৯)। তার স্বামী মোহাম্মদ টিটু মিয়া (২৫)।  অচেতন অবস্থায় সাজেদাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক গতকাল সকাল সাড়ে ৬টায় তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর পালিয়ে যায় টিটু মিয়া। পরে তাকে গ্রেফতার করেছে র‌্যাব-২। সাজেদার বাড়ি বরিশালে। তিনি স্বামীর সঙ্গে হাজারীবাগের রায়েরবাজার টিলাবাড়ি এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

ঢাকা মেডিকেলের সূত্র জানায়, টিটুর সঙ্গে এক বছর আগে সাজেদার বিয়ে হয়। বিয়ের কিছুদিন যেতে না যেতেই যৌতুকের জন্য তাকে চাপ দেওয়া শুরু করেন স্বামী। যৌতুকের জন্য বিভিন্ন সময় টিটু তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতে থাকেন। সর্বশেষ সাজেদাকে টিটু তার বাবার বাড়ি থেকে ৫ লাখ টাকা যৌতুক এনে দিতে বলেন।

এই নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। গতকাল সাহরি খাওয়ার জন্য পাশের বাসার ভাড়াটিয়া সাজেদাকে ডাকতে যায়। এমন সময় দেখতে পায় রুমের দরজা খোলা। ফ্যান চলছে, লাইট নেভানো। অনেকক্ষণ ডাকাডাকির পর না উঠলে লাইট জ্বালিয়ে দেখে সাজেদা অচেতন অবস্থায় বিছানায় পড়ে রয়েছে। তবে আশপাশের অনেকেই মঙ্গলবার রাত ১টার দিকে সাজেদার স্বামী টিটুকে বাসার সামনে সিগারেট পান করতে দেখে। এরপর থেকে তাকে আর পাওয়া যায়নি। সাজেদার বড় ভাই ফরহাদ হোসেনের অভিযোগ, সাজেদাদের ভাড়া বাসার এক বাড়ি পরই তার বাসা। গত ১৯ এপ্রিল রাতে স্বামী-স্ত্রীর মধ্যে তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া ও মনোমালিন্য হয়। এরপর সাজেদা তাদের বাসায় চলে যায়। পরদিন রাতে টিটু তাদের বাসায় গিয়ে সাজেদাকে বুঝিয়ে রাত ১১টার দিকে নিয়ে আসে। তাদের ধারণা টিটু বালিশচাপা দিয়ে শ্বাসরোধে সাজেদাকে হত্যা করেছে। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে। হাজারীবাগ থানার এসআই কাউছার আহমেদ ভূঁইয়া জানান, ধারণা করা হচ্ছে সাজেদাকে বালিশচাপা দিয়ে হত্যা করা হয়েছে।

সর্বশেষ খবর