সোমবার, ২৬ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

সাভারে ২০০ টাকার জন্য বন্ধুকে গলা কেটে হত্যা

সাভার প্রতিনিধি

সাভারে পাওনা ২০০ টাকার জন্য বাড়ি থেকে ডেকে রাজিব শেখ (২৬) নামে এক বাসচালককে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে তারই ভ্যানচালক বন্ধু নাজিম মন্ডলের বিরুদ্ধে। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত নাজিম মন্ডলকে আটক করেছে। গতকাল ভোর রাতে সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত রাজিব শেখ মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার আনিস শেখের ছেলে। সাভারে থেকে তিনি বাস চালাতেন। অন্যদিকে গ্রেফতার নাজিম মন্ডল রাজবাড়ী জেলার মৃত কাদের মন্ডলের ছেলে। তিনি সাভারে বেসরকারি একটি প্রতিষ্ঠানে ভ্যানচালক হিসেবে কর্মরত ছিলেন।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, পাওনা মাত্র ২০০ টাকার জন্য দুই বন্ধুর মধ্যে বাগ্বিতন্ডতার এক পর্যায়ে নাজিম ছুরি দিয়ে রাজিবকে গলা কেটে হত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার পরে অভিযান চালিয়ে ঘাতক নাজিমকে গ্রেফতার ও হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় গতকাল দুপুরে নিহতের বাবার দায়ের করা হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে ঘাতক নাজিম মন্ডলকে আদালতে পাঠানো হলে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আদালত থেকে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর