মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

বাবার হাতে ছেলে ও ছেলের হাতে মা খুন

প্রতিদিন ডেস্ক

মাদারীপুরে বাবা ছেলেকে গলা কেটে হত্যা করেছে ও জয়পুরহাটে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

মাদারীপুর : মাদারীপুরের কালকিনিতে মায়ের পরকীয়ার জেরে ছেলেকে গলা কেটে হত্যা করেছে বাবা। পরে বিষ খাওয়া অবস্থায় বাবাকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে সদর হাসপাতালে। রবিবার রাতে কালকিনি উপজেলার গোপালপুর এলাকায় এ ঘটনা ঘটে।

কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল জানান, সম্প্রতি মাদারীপুরের কালকিনির গোপালপুরের তোফাজ্জেল হোসেনের স্ত্রী মিনারা একই এলাকার চা বিক্রেতা আবদুর রশিদের সঙ্গে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলে। দেড় মাস আগে মিনারা বেগম চা বিক্রেতা রশিদের সঙ্গে চলে যায়। পরে তোফাজ্জেলের মনের ভিতর শুরু হয় মানসিক যন্ত্রণা। লোকলজ্জার ভয়ে ছেলে ও নিজেকে পৃথিবী থেকে সরিয়ে নেওয়ার পরিকল্পনা করে তোফাজ্জেল। সেই অনুযায়ী রবিবার রাত ১০টার দিকে তোফাজ্জেল ধারালো অস্ত্র দিয়ে ছেলে রনিকে গলা কেটে হত্যা করে। পরে সে বিষ পান করে। খবর পেয়ে পুলিশ এসে নিহত রনির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। পাশাপাশি তোফাজ্জেলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জয়পুরহাট : পুত্রবধূর সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় জয়পুরহাট সদর থানা পুলিশ ছেলেকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে জয়পুরহাট সদর উপজেলার বম্বু ইউনিয়নের পশ্চিম কোমর গ্রামে। থানা পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, গত রবিবার ইফতারের কিছু আগে রান্নার চুলা থেকে ছাই তুলে ফেলাকে কেন্দ্র করে ছেলের বউ রেনেকা বেগমের সঙ্গে শাশুড়ি সুফিয়া বেগমের ঝগড়া বাধে। এ সময়ে ছেলে উজ্জ্বল হোসেন চৌধুরী রাগের মাথায় উঠানে থাকা একটি ইট তুলে মায়ের মাথায় আঘাত করেন। ঘটনাস্থলে মা সুফিয়া বেগম গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে রবিবার রাতেই তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সুফিয়া বেগম রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মারা যান। এ ঘটনায় পুলিশ উজ্জ্বল হোসেন চৌধুরীকে আটক করে থানা হাজতে নিয়েছে।  উজ্জ্বলের স্ত্রী রেনেকা বেগম পলাতক রয়েছে। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

সর্বশেষ খবর