শনিবার, ১ মে, ২০২১ ০০:০০ টা

করোনায় ময়মনসিংহে এসআইর মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজারবাগ পুলিশ লাইনে চিকিৎসাধীন অবস্থায় মো. নাজিম উদ্দিন (৪১) নামে এক এসআইর মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত এসআই নাজিম উদ্দিন ময়সনসিংহ জেলার নান্দাইল থানায় কর্মরত ছিলেন। শেরপুর জেলার নকলা থানার ছাতুগাঁও গ্রামে তার পৈতৃক নিবাস।

নান্দাইল থানার ওসি মিজানুর রহমান আকন্দ নাজিম উদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গত মার্চ মাসের ২৭ তারিখ এসআই নাজিম উদ্দিন করোনাভাইরাসে আক্রান্ত হন। করোনায় আক্রান্ত হওয়ার পর চলতি মাসের ৪ তারিখ পর্যন্ত বাসায় চিকিৎসা নেন। কিন্তু শারীরিক অবস্থা খারাপ হলে ৫ এপ্রিল রাজারবাগ পুলিশ লাইনে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তিনি মারা যান।

ওসি আরও জানান, বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে। করোনায় জীবন উৎসর্গকারী এসআই (নিরস্ত্র) নাজিম উদ্দিনের মৃত্যুতে ময়মনসিংহ পুলিশ সুপার আহমাদ উজ্জামান গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

সর্বশেষ খবর