শুক্রবার, ২১ মে, ২০২১ ০০:০০ টা

কুমিল্লায় দুই সন্তানের জননীকে ভ্যানে তুলে নিয়ে ধর্ষণ

খুলনায় নারীকে গণধর্ষণ

প্রতিদিন ডেস্ক

কুমিল্লায় দুই সন্তানের জননীকে পিকআপ ভ্যানে তুলে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। খুলনায় এক নারীকে গণধর্ষণের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

কুমিল্লার চৌদ্দগ্রামে দুই সন্তানের জননীকে ধর্ষণের ঘটনায় ওই পিকআপ ভ্যানের চালক তুহিনকে (২৫) আটক করেছে পুলিশ। তুহিনের বাড়ি উপজেলার কাশিনগর ইউনিয়নের উত্তর যাত্রাপুর গ্রামে। তাকে গতকাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

থানায় দায়ের করা মামলার সূত্রে জানা গেছে,  জেলার চান্দিনা উপজেলার বদরপুর ইউপির দুই সন্তানের মা গত ১৩ মে সন্ধ্যায় কুমিল্লায় যাওয়ার জন্য মাধাইয়া বাজারে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় পিকআপ চালক তুহিন তাকে কুমিল্লা পৌঁছে দেওয়ার আশ্বাস দিয়ে চৌদ্দগ্রামের কাশিনগরে নিয়ে যায়। সেখানে একটি খালের পাড়ে ধর্ষণ করে আহত অবস্থায় ফেলে যায়। ওই গৃহবধূ     পরদিন বাড়ি ফিরে পরিবারকে ঘটনাটি জানায়। পরিবার তাকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। গত ১৯ মে বুধবার রাতে গৃহবধূর বাবা তুহিনকে আসামি করে চান্দিনা থানায় অভিযোগ দায়ের করেন। এদিকে খুলনায় ডুমুরিয়ার চুকনগরে এক নারীকে গণধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ দুই যুবককে গ্রেফতার করেছে। তারা হলো, চাকুন্দিয়া গ্রামের রায়হান গাজী (২৩) ও চুকনগর গ্রামের আশিক গাজী (২৩)। গতকাল তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। জানা যায়, বুধবার রাত ৯টার দিকে ওই নারী চুকনগর বাজারের গোলাম রোডে দাঁড়িয়ে পরিচিত এক ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন। এ সময় আসামিরা তাকে জোর করে ধরে নিয়ে নরনিয়া গ্রামের একটি ধানের চাতালে আটকে রাখে। পরে আলাদা কক্ষে ওই নারীকে ধর্ষণ করে ফেলে রেখে যায়।

রাতে ৯৯৯ নম্বরে কল দিয়ে ঘটনার বিবরণ দিলে পুলিশ অভিযান চালিয়ে ওই দুই যুবককে গ্রেফতার করে। ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)   মো. ওবাইদুর রহমান জানান, ওই নারীর ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া গ্রেফতার দুই যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর