সোমবার, ২৮ জুন, ২০২১ ০০:০০ টা

প্রেমের টানে ভারত থেকে রংপুরে এসে কিশোরীর ঠাঁই হলো সেফহোমে

নিজস্ব প্রতিবেদক, রংপুর

প্রেমের টানে ভারতের হুগলি থেকে রংপুরে ছুটে আসে কিশোরী প্রেমিকা প্রীতি পন্ডিত। উঠেছিল মিঠাপুকুর উপজেলার রানী পুকুর ইউনিয়নের নূরপুর বালাপাড়া এলাকার প্রেমিক লতিফুল ইসলামের বাড়িতে। কিন্তু শেষ রক্ষা হয়নি। খবর পেয়ে পুলিশ আটক করে প্রেমিক-প্রেমিকাসহ সহযোগীকে। এরপর প্রেমিকা প্রীতি পন্ডিতের ঠাঁই হয়েছে সেফহোমে।

জানা গেছে, প্রেমিক-প্রেমিকার পরিচয় হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এর পরে হয় প্রেম। প্রেমকে প্রণয়ে রুপ দিতে হুগলি থেকে বাংলাদেশে ছুটে আসে প্রীতি পন্ডিত। রংপুর সদর কোতোয়ালি থানা সূত্রে জানা গেছে, পশ্চিমবঙ্গের হুগলি জেলার মণ্টু পন্ডিতের মেয়ে প্রীতি পন্ডিতের (১৭) সঙ্গে রংপুর সদর উপজেলার সদ্যপুস্করিণী ইউনিয়নের মহির উদ্দিনের ছেলে মিলনের ফেসবুকে পরিচয় হয় দুই বছর আগে। এরপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।  প্রেমের টানে গত ২৪ জুন ভারত  থেকে যশোরের বেনাপোল সীমান্ত

 দিয়ে বাংলাদেশে পালিয়ে আসে প্রীতি। এরপর কয়েকদিন ধরে সে সদ্যপুস্করিণী ইউনিয়নের পালিচড়া ফাজিল খাঁ  গ্রামে মিলনের বাড়িতে অবস্থান করছিল। এ অবস্থায় পুলিশ খবর পেয়ে গত শনিবার দুপুরে মিলন ও তার এক সহযোগী একই গ্রামের বাবলু মিয়ার ছেলে হাবিবুর রহমানকে  মিঠাপুকুর উপজেলার রানীপুকুর ইউনিয়নের নূরপুর বালাপাড়া এলাকার লতিফুল ইসলামের বাড়ি থেকে গ্রেফতার করে। এ সময় প্রীতিকেও  অবৈধ অনুপ্রবেশের অভিযোগে আটক করা হয়। গতকাল দুপুরে  সদর কোতোয়ালি থানা হতে ওই কিশোরীসহ ৩ জনকে সদর কোতোয়ালি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টট আদালতে হাজির করা হয়। বিকালে আদালতের বিচারক দেলোয়ার হোসেন ভারতীয় কিশোরীকে সেভহোমে এবং প্রেমিকসহ দুজনকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

রংপুর সদর কোতোয়ালি থানার ওসি তদন্ত মনতাজুর রহমান জানান, বিনা পাসপোর্ট ও অনুমতি ছাড়া সীমান্ত পেরিয়ে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশের দায়ে সদর কোতোয়ালি থানায় একটি মামলা করা হয়েছে। মামলার বাদী এসআই জাহাঙ্গীর আলম ভারতীয় তরুণীকে সেভহোমে রাখার জন্য আমলি আদালতের বিচারকের কাছে আবেদন করেন।

সর্বশেষ খবর